Breaking News

ষড়যন্ত্র করে লাভ হবে না,ভোট অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। —স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আবদুল মজিদ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ বলেছেন, ষড়যন্ত্র করে লাভ হবে না। পুলিশ, বিজিবি, র‌্যাব, সেনাবাহিনী মোতায়েন থাকবে। ভয়ের কোনো কারণ নেই। নির্বাচন অবাদ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। জনবিপ্লব হতে যাচ্ছে। জনগণের বিজয় হবেই ইনশাআল্লাহ। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে সবাই ট্রাক প্রতীকে ভোট দিয়ে তার প্রমাণ দিবে।তিনি কুমিল্লার হোমনা আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।পুলিশ, বিজিবি, র‌্যাব, সেনাবাহিনী মোতায়েন থাকবে। ভয়ের কোনো কারণ নেই। জনগণের বিজয় হবেই ইনশাআল্লাহ। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে সবাই ট্রাক প্রতীকে ভোট দিয়ে তার প্রমাণ দিবে।

বুধবার ৩ জানুয়ারি বিকাল ৩ টায় উপজেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুলের সভাপতিত্বে এ নির্বাচনী সভায তিনি আরো বলেন,সরকার অবাদ সুষ্ঠু, ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের ভোট প্রয়োগের সুযোগ করে দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা আমাদের নিরপেক্ষ ভোটে জয়ী হয়ে জনপ্রিয়তা প্রমানের সুযোগ করে দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনেই আমি নির্বাচন করছি। আমি নির্বাচিত হলে,হোমনা- মেঘনা থেকে সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত, দুর্নীতি মুক্ত হোমনা ও মেঘনা গঠনে ভূমিকা রাখবো। সিএনজির চাঁদা, সাবরেজিস্ট্রি অফিসের চাঁদা,নদীর বালু বিক্রি বন্ধ করবো। এ সময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এখনও সময় আছে জনগনের কাতারে চলে আসেন সময় চলে গেলে এসেও আর লাভ হবে না।

উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক মো. মনিরুজ্জামান টিপু ও সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন লিটনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক যুগ্ম-সচিব যোদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট. আলী আহমেদ, আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আলম খন্দকার,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ফজলুল হক মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান খন্দকার, অধ্যক্ষ আবদুল মজিদ এর জামাতা ব্যারিস্টার জাকির হোসেন, তাঁর ছোট মেয়ে রুমিন ফারহানা হ্যাপী, কুমিল্লা জেলা পরিষদ সদস্য মকবুল পাঠান,অ্যাড. মো. সেলিম সরকার, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মানিক মিয়া ইমন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক গৌরাঙ্গ দেবনাথ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন সরকার, আওয়ামীলীগ নেতা মো. হাবিবুর রহমান,সাবেক ইউপি চেয়ারম্যান মো. কামরুল ইসলাম ওযুবলীগ নেতা মরহুম দুলাল চেয়ারম্যানের ছোট ছেলে জনি প্রমুখ।

About Darpan News24

Check Also

কুমিল্লায় মুফতি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত!

নিজস্ব প্রতিবেদককুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের দৌলতপুর মধ্যপাড়া সাহেব বাড়ি জামে মসজিদের ইমাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *