Breaking News

হোমনায় ছেলের শাবলের আঘাতে বৃদ্ধা ‘ মা খুন!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি!!

কুমিল্লার হোমনা উপজেলাধীন নিলখী ইউনিয়নের নিলখী লালবাগ গ্রামে ছেলে আবুল হোসেন(৪৫) এর শাবলের আঘাতে রায়জুনের নেছা (৭০)নামে বৃদ্ধা মা খুন হয়েছেন।সে ঐ গ্রামের মৃত চাঁন মিয়ার স্ত্রী। খুনি আবুল হোসেন তার আপন ছেলে।
আজ বুধবার (১৭ এপ্রিল) ভোর রাতে তাঁর বিদেশ ফেরৎ ছেলে মো. আবুল হোসেন (৪৫) রড দিয়ে পিটিয়ে তার মাকে হত্যা করা হয়েছে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে

এ বিষয়ে তার আরেক ছেলে বিল্লাল হোসেন বাদী হয়ে আবুল হোসেনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে হত্যার অভিযোগে মো. আবুল হোসেন (৪৫) কে গ্রেপ্তার করেছে হোমনা থানা পুলিশ।
পরিবারের সদস্যরা বলছেন, অভিযুক্ত আবুল হোসেন ১৫ বছর বিদেশ থেকে জেল খেটে বাড়ি এসে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। এ কারণে তার ২ সন্তান সহ বউ তার বাপের বাড়ি চলে যায়। এর পর থেকে বাড়িতে তার বৃদ্ধা মায়ে সাথেই থাকতেন। তার মা তাকে লালন পালন করতো।

এ দিকে সরে জমিনে গেলে ওয়ার্ড মেম্বার মো. কামাল হোসেন জানান, আবুল হোসেন বিদেশে থাকা কালীন সময়ে হত্যা মামলায় জেল খেট ১৫ বছর পর বাড়ি আসে। এর পর থেকে সে মানষিকভারসাম্যহীন( পাগল) হয়ে পড়ে। এ কারনে দুই সন্তান সহ স্ত্রী তার বাপের বাড়ি চলে যায়। এর পর থেকে মা ই তাকে লালন পালন করতো। ঘটনার দিন রোজা রাখার জন্য ভোর রাতে সেহেরী খাইতে উঠলে তার ছেলে শাবল বা রড দিয়ে পিটিয়ে তার মাকে হত্যা করে। সকালে ব্র্যাক স্কুলের মেডাম এসে কোন সাড়া শব্দ না পেয়ে ডাকা ডাকি করে দরজা খুলে দেখে তার রক্তাক্ত লাশ মাটিতে পড়ে আছে। পুলিশ এসে ১০ টার দিকে বৃদ্ধার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হোমনা থানার ওসি জয়নাল আবেদীন জানান হত্যার ঘটনায় নিহতের ছেলে বিল্লাল হোসেন বাদী হয়ে আবুল হোসেনের নামে অভিযোগ দায়ের করেছেন। এ অভিযোগে মো. আবুল হোসেন (৪৫) কে গ্রেফতার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। আসামীকে আদালতে সোপর্ব্দ করা হবে। তবে আসামি মানষিক ভারসাম্যহীন কিনা এটি নিশ্চিত হওয়ার জন্য মেডিকেল পরীক্ষা করা হবে।

About Darpan News24

Check Also

হোমনায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন!

নিজস্ব প্রতিনিধিকুমিল্লার হোমনায় নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।আজ ২৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *