Breaking News

হোমনায় হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার হোমনায় হিফজুল কুরআন প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার রামপুর মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে রামপুর দারুল আরকাম মাদ্রাসা মাঠে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ আজহার উদ্দিন প্রধান এর সভাপতিত্বে ও দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ শাহজাহানের পরিচালনায় বক্তব্য রাখেন ঘাগুটিয়া ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম প্রধান, বিশিষ্ট সমাজ সেবক মো. মাজিদুল হক রাসেল, সংগঠনের সাধারণ সম্পাদক .মো. জুবায়ের হোসাইন সনেট, সাংগঠনিক সম্পাদক মো. আকাশ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক মো. ইউসুফ মিয়া, সহ-অর্থ সম্পাদক মোহাম্মদ সাইজু উদ্দিন সাজু, সহ-সভাপতি কাউসার প্রধান প্রমুখ।
জানাগেছে, প্রতিযোগিতায় উপজেলার ২১ টি মাদ্রাসার ৮০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে
প্রথম হোমনা মারকাযুল হিদায়াহ মাদ্রাসার ছাত্র মো: রফিকুল ইসলাম,দ্বিতীয় হোমনা তাহফিজুল কুরআন ক্যাডেট মাদ্রাসার ছাত্র নুরুল্লাহ মোহাম্মদ, তৃতীয় নয়াকান্দি হাফেজিয়া মাদ্রাসার ছাত্র মো.শাহ্ পরান মিয়া। প্রথম জনকে ৫ হাজার,দ্বিতীয় জনকে৩ হাজার ও তৃতীয় জনকে নগদ ২ হাজার টাকা প্রদান করা হয়। এ ছাড়া বাকি ৭ জনকে ১ হাজার টাকা করে মোট ১০ জনকে নগদ অর্থ ও সম্মাননা স্মারক বিতরণ করা হয়।
কুরআন প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান বিচারকেরর দ্বায়িত্ব পালন করেন ঢাকা যাত্রাবাড়ী মাদ্রাসার হাফেজ ক্বারী মো: আব্দুল কাইয়ুম। এ সময় প্রতিযোগী শিক্ষার্থী ও
বিভিন্ন মাদ্রাসার মোহতামেম গন উপস্থিতিতে বিশেষ মোনাজাত করা হয়।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *