Breaking News

অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন হোমনার ইউএনও রুমন দে!

নিজস্ব সংবাদদাতা
কুমিল্লার হোমনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমন দে ২ বছর ৬ মাস কর্মকাল শেষ করে অশ্রুসিক্ত নয়নে বিদায় নিয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকালে নতুন কর্মস্থল রাঙ্গামাটি পার্বত্য জেলার কাপ্তাই উপজেলায় যোগদানের উদ্দেশ্যে হোমনা ত্যাগেরর সময় তাঁর অফিসের কর্মচারিগণ কান্নায় ভেঙ্গ পড়েন, তিনিও আবেগ আপ্লুত হয়ে পড়লে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্ঠি হয়।

এ ছাড়া গত মঙ্গলবার( ৭ ফেব্রুয়ারি) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে নবাগত ইউএনও ক্ষেমালিকা চাকমার বরণ ও ইউএনও রুমনদে’র বিদায় সংবর্ধনার আয়োজন করে উপজেলা পরিষদ। বিশিষ্ট নাগরিক, জন প্রতিনিধি, সরকারী কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক সহ প্রশাসনের কর্মকর্তা- কর্মচারীদের উপস্থিতিত ছিলেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগমের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন সদ্য বিদায়ী ইউএনও রুমন দে, নবাগত ইউএনও ক্ষেমালিকা চাকম, এসিল্যান্ড ইউসুফ হাসান, পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, ওসি মো. সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ মো. তৈয়ব হোসেন,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তানজুমা পারভীন লুনা, বিআরডিবির চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন ফারুক, ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার, শাহজাহান মোল্লা ও তাইজুল ইসলাম মোল্লা, হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো. আবদুল হক সরকার, সাংবাদিক এটিএম মোর্শেদুল ইসলাম শাজু, মো. কামাল হোসেন ও মো. আক্তার হোসেন প্রমূখ।

সদ্য বিদায় ইউএনও রুমন দে আবেগ আপ্লুত কন্ঠে তার এ উপজেলায় দু ’বছর ৬ মাস কর্মময় জীবনের বর্ননা দিতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন হোমনার সাধারণ মানুষ,রাজনীতিবীদ,জনপ্রতিনিধি গণ অনেক আন্তরিক, বিশেষ করে সাংবাদিকগণ আমাকে অনেক সহযোগিতা করেছেন। আশা করছি নতুন ইউএনও কেও তারা আরো বেশী সহযোগিতা করবেন। উপজেলার মানুষজনের কথা ও স্মৃতি আমার সব সময় মনে থাকবে। আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি।
এ দিকে গতকাল বুধবার আফিসার্স ক্লাবের পক্ষ থেকে তাঁর সম্মানে ডিনার পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় অনুষ্ঠান চলে গভীর রাত পর্যন্ত

এ ছাড়া সপ্তাহ ব্যাপী উপজেলা প্রশাসন, হোমনা পৌর সভা, হোমনা থানা, মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক, প্রাথমিক শিক্ষক সমিতি , প্রাথমিক প্রধান শিক্ষক সমিতি, হোমনা প্রেস ক্লাব, হোমনা সরকারি ডিগ্রী কলেজ, নন গেজেটেড ক্লাব, হোমনা উপজেলা প্রশাসন পাবরিক লাইব্রেরী,ইউপি চেয়ারম্যান বৃন্দ, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা কিশোর কিশোরী ক্লাব,হোমনা ইসলামিয়া দাখিল মাদ্রাসা, টিউলিপ প্রশাসন ইনস্টিটিউট, উপজেলা সাংস্কৃতিক কেন্দ্র, হোমনা শিল্প ও সাংস্কৃতিক পরিষদ সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ইউএনও রুমন দে কে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *