Breaking News

হোমনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা(প্রাথমিক) ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন!

আব্দুল হক সরকার
কুমিল্লার হোমনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

আজ ২৮ মে সকাল ১০ টার দিকে হোমনা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন পৌর মেয়র এ্যাডভোকেট মো. নজরুল ইসলাম।

সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. কবির হোসেন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন হোমনা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল উদ্দিন মাষ্টার।
অন্যানের মধ্যে হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো. আব্দুল হক সরকার,পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন মোছলেম, হোমনা প্রধান শিক্ষক সমিতির সভাপতি মো. হুমায়ুন কবীর,হোমনা মডেল সরকারি প্রাথমিক ,বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মাহবুবুর রহমান বকুল, ধারাভাষ্যকার শেখর আহাম্মেদসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

উক্ত উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন হোমনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ বনাম গোয়ারীভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় একাদশ এবং হোমনা -২ সরকারী প্রাথমিক বিদ্যালয় একাদশ বলাম বাগমারা একাদশ।
টুর্নামেন্টে ১০টি বিদ্যালয়ের বালক ও বালিকার দুইটি করে মোট ২০টি দল অংশ গ্রহণ করবেন। এদিকে পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলাম খেলায় অংশগ্রহনকারী ২০টি দলকে একটি করে ফুটবল ও একসেট জার্সি প্রদান করেন।

About Darpan News24

Check Also

হোমনায় তীব্র গ্যাস সংকট, চরম দুর্ভোগে এলাকাবাসী! বন্ধ হচ্ছে না অবৈধ সংযোগ।

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার হোমনা উপজেলার বিভিন্ন বাসাবাড়িতে গ্যাস-সংকট তীব্র আকার ধারণ করেছে। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *