Breaking News

হোমনায় বিয়ের দিনে পানিতে ডুবে বরের মৃত্যু!

আব্দুল হক সরকার
কুমিল্লার হোমনায় বিয়ের দিনে গোসল করতে গিয়ে রাজু আহম্মদ রাজু(২৫) নামের এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ রবিবার বেলা ৩ ঘটিকার সময় উপজেলার ঘারমোড়া ইউনিয়নের বড় ঘারমোড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাজু একই গ্রামের মৃত আলী মিয়ার ছেলে।

জানাগেছে,আজ রবিবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে কনের বাড়িতে বর সেঁজে যাওয়ার কথাছিল ২৫ বছর বয়সী রাজুর। সে রাজধানী ঢাকায় অটো চালায়। বিয়ে উপলক্ষে বিয়ের বাজার করে আজই বাড়ি আসে রাজু। বরযাত্রী রওয়ানা হওয়ার আগে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে পানিতে ডুবে সে মারা যায়।

নিহত রাজুর ভাই বিল্লাল হোসেন জানান, উপজেলার শ্রীপুর গ্রামে রাজুর বিয়ে ঠিক হয়েছিল। আজ রবিবার তার বিয়ে হওয়ার কথাছিল।কিন্ত দুপুরে ২ টার দিকে বরযাত্রী যাওয়া জন্য রাজু গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে তাকে উদ্ধার করে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ২-৫০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে বরের মৃত্যুর সংবাদ পেয়ে কনের বাড়িতেও চলছে শোকের মাতম।

হোমনা থানার ওসি মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতাল থেকে চিকিৎসক রিপোর্ট দিয়েছে পানিতে ডুবে রাজুর মৃত্যু হয়েছে। থানায়
অপমৃত্যু মামলা হয়েছে। লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

About Darpan News24

Check Also

হোমনায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিকুমিল্লার হোমনায় নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *