Breaking News

তিতাসে সিগারেট বাকি না দেয়ায় দোকানিকে ছুরিকাঘাতে হত্যা!

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার তিতাস উপজেলায় সিগারেট বাকী না দেওয়ায় মানিক মিয়া (৩৬) নামের এক দোকানীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।
আজ বৃহস্পতিবার ২১ মার্চ দুপুরে উপজেলার কানাইনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দোকানী মানিক মিয়া জগতপুর ইউনিয়নের কানাইনগর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

সরেজমিনে গিয়ে জানা যায়, একই গ্রামের নায়েব আলীর ছেলে বাহাউদ্দীন মানিক মিয়ার দোকানে এসে বাকীতে সিগারেট চায়। কিন্ত দোকানী মানিক সিগারেট বাকী না দিলে বাহাউদ্দীন ও মানিকের মধ্যে কথা কাটাকাটি এক পর্যায়ে বাহাউদ্দীন নাকে আঘাত প্রাপ্ত হয়ে রক্ত ঝরে। রক্তাক্ত অবস্থায় বাহাউদ্দিন বাড়ি থেকে ধারালো ছুরি এনে মানিক মিয়াকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে আহত করে। আহত মানিক কে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর খবর পেয়ে বাহাউদ্দিনের বাড়ির লোকজন পালিয়ে গেছে। বাড়ির প্রত্যেকটি ঘরে তালা ঝুলছে।

এ বিষয়ে তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ এখনও পাইনি। তবে জড়িতদের আটক করতে পুলিশ কাজ করছে।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *