Breaking News

হোমনায় ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলা ও ব্যাপক ভাঙচুরের অভিযোগ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সওদাগরের বাড়িতে হামলা ও ব্যাপক ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ৭-৪৫ মিনিটের দিকে চেয়ারম্যানের দুলালপুরের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।
এ ঘটনায় আজ বুধবার বিকালে চেয়ারম্যান বাদী ৫ জনকে আসামী করে হোমনা থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে,উল্লেখিত আসামীগন একদল ভুক্ত দাঙ্গাবাজ,হারমাদ প্রকৃতির সন্ত্রাসী বাহিনীর সদস্য পূর্বশত্রুতার জেরধরে পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্রনিয়ে চেয়ারম্যানের দুলালপুরের বাড়ির হামলা করে দরজা-জানালা ভেঙে তছনছ করে।

এ সময় তারা ঘরে ঢুকে আসবাবপত্র ভেঙে চুরমার এবং লুটপাট চালায়। পরে লোকজন ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।
চেয়ারম্যান জসিম উদ্দিন সওদাগর বলেন, বিকালে সিএনজি অটো রিকশা নিয়ে তাদের দু’গ্রুপের মধ্যে বাকবিতন্ড হয়েছে শুনেছি। কিন্ত পূর্ব শত্রুতার জেরে রাজনৈতিক প্রতিহিংসায় আলা উদ্দিন ও নয়নের নেতুত্বে আমার বাড়িতে পরিকল্পিত হামলা করেছে। লোকজন না এলে তারা আমাকে প্রাণে মেরে ফেলত। এ ঘটনায় পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান তিনি।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান,খবর পেয়ে আমি নিজেই ঘটনা স্থল পরিদর্শন করেছি।চেয়ারম্যানের লিখিত অভিযোগ পেয়েছি। মামলা প্রক্রিয়াদিন। আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *