Breaking News

হোমনায় নতুন ইউএনও’র যোগদান!

আব্দুল হক সরকার

কুমিল্লার হোমনা উপজেলার নতুন ইউএনও উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) হিসেবে যোগ দিয়েছেন ক্ষেমালিকা চাকমা।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাকে এই উপজেলার নতুন ইউএনও হিসেবে পদায়ন করা হয়। গত মঙ্গলবার( ৭ ফেব্রুয়ারি) যোগদান করেন। বুধবার ৮ ফেব্রুয়ারী তিনি প্রথম কর্মব্যস্ত দিন অতিবাহিত করেন। এ সময় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, আশ্রায়ন প্রকল্পসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প সরেজমিনে পরিদর্শন করেন।

জানাগেছে, পার্বত্য জেলা রাঙ্গামাটির মেয়ে ক্ষেমালিকা চাকমা এশিয়া প্যাসিফিক বিশ্ব বিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অর্জন করে ৩৪ তম বিসিএস প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে পদায়নের আগে তিনি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদে কর্মরত ছিলেন। পরবর্তীতে তাঁকে নোয়াখালী জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার পদে পদোন্নতি দেওয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে হোমনায় তাঁর প্রথম পোষ্টিং।

এ দিকে নবাগত হোমনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ক্ষেমালিকা চাকমা বলেন, হোমনা উপজেলা আমার প্রথম ইউএনও হিসেবে যোগদান। এলাকার স্বার্থে সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করা আমার উপর অর্পিত দায়িত্ব। সে দায়িত্ব যথাযথ ভাবে পালন করবো।

স্থানীয় বিশিষ্টজনদের পরামর্শ ও জেলা প্রশাসক মহোদয়ের দিক নির্দেশনায় এবং বিদায়ী ইউএনও স্যারের পথ অনুসরণ করে স্থানীয় জনপ্রতিনিধিসহ সব শ্রেণি-পেশার মানুষের সমন্বিত উদ্যোগের মাধ্যমে সন্ত্রাস জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতি মুক্ত আলোকিত আধুনিক হোমনা গড়ে তোলার চেষ্টা করা হবে।

(আমি বিশ্বাস করি সকলের সার্বিক সহযোগিতা পেলে হোমনা হবে একটি আধুনিক, উন্নত ও সমৃদ্ধ উপজেলা।

আমি সকলের আশির্বাদ কামনা করছি।

About Darpan News24

Check Also

কুমিল্লায় মুফতি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত!

নিজস্ব প্রতিবেদককুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের দৌলতপুর মধ্যপাড়া সাহেব বাড়ি জামে মসজিদের ইমাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *