Breaking News

হোমনায় পারিবারিক কলোহ মিটমাটের পর শ্বশুরবাড়ির পাশের রাস্তায় জামাইয়ের লাশ!

হোমনা( কুমিল্লা)প্রতিনিধি
কুমিল্লার হোমনায় শ্বশুরবাড়ির পাশের রাস্তা থেকে মঙ্গল মিয়া নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (৩ আগস্ট) সকালে উপজেলার চান্দেরচর ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের পাকা রাস্তার পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গল মিয়া উপজেলার ঘারমোড়া ইউনিয়নের মনিপুর গ্রামের মো. মতিউর রহমানের ছেলে।

স্বজনদের অভিযোগ, স্ত্রীর সঙ্গে দ্বন্দ্ব মিটমাট করার পর ফুসলিয়ে মঙ্গল মিয়াকে বাড়িতে ডেকে নিয়ে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, বিশ বছর আগে চান্দেরচর ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের মো.ধন মিয়া মেয়ে রীনা আক্তারকে বিয়ে করেন মঙ্গল। তাঁর সংসারে ২ ছেলেও ২ মেয়ে রয়েছে। সম্প্রতি তাদের স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক দ্বন্ধ চলছিল। এ দ্বন্ধের কারনে স্ত্রীকে তালাক দিয়েছে এমন সংবাদ প্রচার হলে তার শালারা লোকজন নিয়ে পারিবারিক ভাবে জামেলা মিটমাট করে। ফুসলিয়ে শশুরবাড়িতে বেড়াতে নিয়ে যান। সকালে তার লাশ মিলে রাস্তায়।

এ বিষয় তার বোন লাইলী আক্তার জানান ভাই( মঙ্গল মিয়া) মনিপুর বাড়িতে থাকে ভাবী থাকে চট্টগ্রামে এ নিয়ে দীর্ঘদিন যাবৎ ভাইও ভাবীর সাথে সাংসারিক দ্বন্ধ হচ্ছিল। এক পর্যায়ে ভাবীকে তালাক দেয়ার ঘোষনা দেয় ভাই। পরে তার ২ শালা জসিম ও আঃ রব মোবাইলে ভাইকে হত্যার হুমকি দেয়। এবং বৈঠক বসতে বলে পরবর্তীতের গত কাল বুধবার(২ আগস্ট) লোকজন নিয়ে বৈঠক করে ভাইয়ের সাথে ভাবীর দ্বন্ধ মিটমাট করে ফুসলিয়ে শশুরবাড়িতে নিয়ে যায়। পরদিন সকাল তার লাশ পাওয়া গেল রাস্তায়। আমার বিশ্বাস ভাইকে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই

তবে মঙ্গল মিয়ার স্ত্রী রীনা আক্তার সাংবাদিকদের বলেন, আমাদের মধ্যে যে দ্বন্ধ ছিল তা মিটমাট হয়েছ।রাতে আমার সাথে ছিল। এর বেশি কিছু জানি না।

হোমনা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তেতে জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। রিপোর্ট আসার পরে আসল রহস্য বের হবে।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *