Breaking News

হোমনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালককে লাল গালিচা সংবর্ধনা!

আবদুল হক সরকার
কুমিল্লার হোমনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক ( প্রশাসন অর্থ) উপ সচিব মো. মোজাম্মেল হককে লাল গালিচার সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শুক্রবার দুপুরে কুমিল্লার হোমনা উপজেলা ফাযার স্টেশন পরিদর্শনে আসলে তাঁকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সকাল ১১ টার দিকে হোমনা ফায়ার স্টেশনে পৌছলে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে তাঁকে গার্ড অব অনার ও লাল গালিচা সংবর্ধনা প্রদান করা হয়।
এ সময় সহকারী কমিশনার (ভূমি) ইউছুফ হাসান, কুমিল্লা জেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. তৌফিকুল ইসলাম ভূঁইয়া, ঢাকা বিসিআইসি কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ মোজাম্মেল হকের বড় ভাই মীর মোহাম্মদ মাসুদুজ্জামান, হোমনা ফায়ার সার্ভিসের ইনচার্জ মাজেদুল ইসলাম সহ ফায়ার স্টেশনের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন। পরে ফায়ার স্টেশনের বিভিন্ন সমস্যার কথা শুনে তা পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দেন।
জানাগেছে, উপ সচিব মোহাম্মদ মোজাম্মেল হক কুমিল্লা জেলার হোমনা উপজেলার আছাদপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মরহুম বসির মাষ্টারের ছেলে। তিনি সমাজ সেবা অধিদপ্তরের পরিচালক থেকে বদলী হয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা শাখার পরিচালক ( প্রশাসন ও অর্থ) ফায়ার ও সিভিল ডিফেন্স সার্ভিস শাখায় যোগদান করার পর এটি হোমনায় তাঁর প্রথম সফর।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *