Breaking News

হোমনায় অলৌকিক ভাবে বেঁচে গেল জিসান!রাখে আল্লাহ মারে কে?

মো.আব্দুল হক সরকার
কুমিল্লার হোমনায় ড্রেজারের পাইপের ভিতরে ঢুকেও অলৌকিক ভাবে বেছে গেল জিসান নামের ১১ বছরের এক শিশু।সে অনন্তপুর গ্রামে শাহাব উদ্দিনের ছেলে ও দড়িকান্দি হাজী মাজেদুল ইসলাম দাখিল মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্র।
জানাগেছে, কৃষিসেচ সুবিধার লক্ষে পানি উন্নয়ন বোর্ড কর্তৃক তিতাস নদী খনন করা হচ্ছে। এ নদী খনের বালুদিয়ে ব্যক্তি মালিকানাধীন ডোবা,পুকুর ও কৃষিজমি ভরাট করা হচ্ছে।
শনিবার দুপুরে তিতাস নদী থেকে ২০০ মিটার দুরে পাইপের সাহায্যে অনন্তপুর গ্রামের মহারাজ মেম্বারের জমি ভরাট করার কাজ চলছে। বালু ভরাটের স্থানে বালু সাথে আসা পানিতে জিসান সহ কয়েকজন খেলা করছিল। এ সময় পানির সাথে পাইপের ভিতরে ঢুকে পড়ে জিসান। প্রায় আধা ঘন্টাপর নদী থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মহারাজ মেম্বার জানান ড্রেজিং চলাকালিন সময় বালু ভরাটের স্থানে পানিতে ছোট ছোট ছেলে মেয়েরা খেলাধুলা করে। এতে বাধা দিলেও শোনতে চায় না। শনিবার দুপুরে অনন্তপুর কান্দা হাটি গ্রামের শাহাব উদ্দিনের ছেলে জিসান বন্ধুদের সাথে খেলতে গিয়ে পানি সাথে পাইপের ভিতরে ঢুকে নদীতে গিয়ে পড়ে। পরে নদী থেকে তাকে উদ্ধার করা হয়। ছেলেটি অলৈকিক ভাবে বেচে যায়। তাকে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছো। সেখানে তার চিকিৎসা চলছে।

About Darpan News24

Check Also

হোমনায় ৪ বছরেও শেষ হয়নি ভবন নির্মানের কাজ! ভোগান্তিতে শিক্ষার্থীরা!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিকুমিল্লার হোমনায় ঠিকাদারের গাফিলতিতে চার বছরেও শেষ হয়নি হোমনা সরকারি উচ্চ বিদ্যালয়ের (কলেজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *