Breaking News

সাংবাদিক আইয়ুব আলী উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি,
কুমিল্লার হোমনা প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারামি শিক্ষক মো. আইয়ুব আলী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে গঠিত বাছাই কমিটি তাকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করা হয়।
জানাগেছে ২০১৭ সালেও তিনি শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।

শিক্ষা জীবন- মো.আইয়ুব আলী ১৯৯৫ সালে হোমনা সরকারী উচ্চ বিদ্যালয় থেকে স্টার মার্কসহ প্রথম বিভাগে এসএসসি ,১৯৯৭ সালে হোমনা ডিগ্রি কলেজ থেকে মেধাবৃত্তিসহ প্রথম বিভাগে এইচএসসি,১৯৯৯ সালে একই কলেজ থেকে বি.কম (পাস) দ্বিতীয় শ্রেণি, ২০০২ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এম. কম (ব্যবস্থাপনা) দ্বিতীয় শ্রেণি এবং ২০০৭ সালে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে প্রথম শ্রেণিতে বিএড ডিগ্রি অর্জন করেন।

কর্মজীবন- মো. আইয়ুব আলী ঘারমোড়া একেএম ফজলুল হক মোল্লা উচ্চ বিদ্যালয়ে ২০০০ সালে প্রথম শিক্ষকতা পেশায় যোগদান করেন। পরবর্তীতে ২০০৩ সাল থেকে হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসাবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।

অফিস সূত্রে জানা গেছে, শিক্ষক হিসাবে তাঁর যোগ্যতা, অভিজ্ঞতা, বিষয় ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা, শিক্ষার্থী ,অভিভাবক,
ম্যানেজিং কমিটির সাথে সুসম্পর্ক, সততা,শৃঙ্খলাবোধ,ডিজিটাল কনটেন্ট তৈরি, গবেষণামূলক সৃজনশীল প্রকাশনা,প্রশ্ন তৈরির দক্ষতা,শ্রেণি পাঠদানে সক্ষমতা এ সব বিষয় বিবেচনায় তাকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচন করা হয়েছে।

মো. আইয়ুব আলী দৈনিক গণকন্ঠ পত্রিকার হোমনা প্রতিনিধি ও উপজেলার মধ্যকান্দি গ্রামের মো. তালেব আলী প্রধান ও আমেনা
বেগমের ছেলে।

About Darpan News24

Check Also

হোমনায় ৪ বছরেও শেষ হয়নি ভবন নির্মানের কাজ! ভোগান্তিতে শিক্ষার্থীরা!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিকুমিল্লার হোমনায় ঠিকাদারের গাফিলতিতে চার বছরেও শেষ হয়নি হোমনা সরকারি উচ্চ বিদ্যালয়ের (কলেজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *