Breaking News

তিতাসে ডাকাতেরর ছুড়িকাঘাতে যুবক আহত,মোবাইল জব্দ

তিতাস( কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার তিতাস উপজেলায় ডাকাত কে আটকাতে গিয়ে ছুরিকাঘাতে মানিক মিয়া (২০) নামে এক যুবক আহত হয়েছেন।

শনিবার রাতে উপজেলার কড়িকান্দি ইউনিয়নের আলীরগাঁও গ্রামের ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।পরে স্থানীয়রা আহত অবস্থায় মানিককে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত মানিক জানান, এক ঘরে আমি থাকি,আরেক ঘরে থাকে আমার মা ও বোন। শনিবার রাত আনুমানিক ১ টা ৪০মিনিটের দিকে আমার বড় বোন মোবাইলে কল দিয়ে বলেন কে যেনো আমাদের ঘরের দরজা ভাঙ্গার চেষ্টা করছে। এই কথা শুনে আমি বাহিরে বের হয়ে দেখি ১০/১২ জনের ডাকাত দল বড় ঘরের দরজা ভাঙার চেষ্টা করছে। আমি ডাকাত বলে চিৎকার করলে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে । এ সময় একজন ডাকাত ঝাপটে ধরে ফেললে তার সাথে আমার ধস্তাধস্তির একপর্যায়ে তার সাথে থাকা ছুরি দিয়ে আমার কপাল থেকে মুখের চোয়াল পর্যন্ত ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এ সময় ডাকাত সদস্যের হাতে থাকে মোবাইল ফোনটি রেখেই পালিয়ে যায়। পরে মোবাইল ফোনের ছবি দেখে ডাকাতকে চিহৃিত করা হয়।

তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস বলেন, শনিবার রাতে আলিরগাঁও গ্রামে ছুরিকাঘাতে এক যুবক আহত হয়েছে। ঘটনাস্থলে গিয়ে আঘাতকারীর নিকট থেকে একটি মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ।
আশা করি মোবাইল ফোনের সুত্র ধরে শীঘ্রই ঘটনার রহস্য উদঘাটন করা যাবে। এবং ঘটনার সাথে জরিতদের বের করে আইনের আওতায় আনা হবে।

About Darpan News24

Check Also

হোমনায় ৪ বছরেও শেষ হয়নি ভবন নির্মানের কাজ! ভোগান্তিতে শিক্ষার্থীরা!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিকুমিল্লার হোমনায় ঠিকাদারের গাফিলতিতে চার বছরেও শেষ হয়নি হোমনা সরকারি উচ্চ বিদ্যালয়ের (কলেজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *