Breaking News

হোমনায় বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি
কুমিল্লার হোমনায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার সকাল ১০টায় বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পন শেষ উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, পুরস্কার ও যুবঋন বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) রুমন দে এর সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী, উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম। সহকারী কমিশনার (ভূমি) ইউছুফ হাসান , পৌর মেয়র অ্যাড মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার ও নাছিমা আক্তার, ওসি মো. সাইফুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খন্দকার, মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির, ইউপি চেয়ারম্যান তাইজুল ইসলাম,যুবলীগ সভাপতি খন্দকার নজরুল ইসলাম, প্রধান শিক্ষক মো. লুৎফর রহমান ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকার প্রমুখ।
সভা পরিচালনা করেন উপজলা পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন ও মহিলা বিষয়ক কর্মকর্তা তানজুম পারভীন।
এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।
পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও বেকার যুব ও যুব মহিলাদের মাঝে ১২ লক্ষ ৬০ হাজাট টাকা যুব ঋণ বিতরণ করা হয়।

About dnews24

Check Also

হোমনায় নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা!

আব্দুল হক সরকারকুমিল্লার হোমনা উপজেলায় নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মোঃ তৈয়ব হোসেনকে ফুলেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *