Breaking News

হোমনা রামকৃষ্ণপুর কে কে আরকে উচ্চ বিদ্যালয়ের এসএসসি অনন্য ৮১ ব্যাচের বন্ধুদের মিলনমেলা

আব্দুল হক সরকার
বন্ধুত্বে আলো, বন্ধুত্বে শক্তি বন্ধুত্বেই জয়’ এই স্লোগানে কুমিল্লার হোমনা উপজেলার রামকৃষ্ণপুর কে কে ার কে উচ্চ বিদ্যালয়ের এসএসসি অনণ্য ৮১ ব্যাচের বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা ১১ টা থেকে শেখ হাসিনা ওয়াই ব্রীজ সংলগ্নে লন্ডন পার্কে এসএসসি অনণ্য ৮১ ব্যাচের আয়োজনে বন্ধুদের ব্যতিক্রমী এ মিলন মেলার আয়োজন করা হয়। দিনভর এ মিলন মেলায় পরিচিতি সভা,আপ্যায়ন, পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের স্বনামধন্য প্রধান শিক্ষক শ্রী ননী গোপাল সাহা, সাবেক সিনিয়র শিক্ষক শ্রী সন্তোষ কুমার গুহ, সাবেক হেড মৌঃ জনাব ইসমাইল সাহেব, ছাত্রদের মধ্যে দুদুকের ডিপুটি ডিরেক্টর জালালুদ্দিন স্বপন, কানাডা প্রবাসী ক্লাসের ফাস্টবয় আনোয়ার সাদাত, ৪ নং চান্দের চর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, সমাজ সেবা অধিদপ্তরের কর্মকর্তা আকতার উদ্দিন প্রধান, রামকৃষ্ণ পুর ডিগ্রি কলেজের ম্যানেজিং কমিটির সদস্য গাজী আবদুর রহমান, সিনিয়র শিক্ষক রফিকুল ইসলাম সহ বিভিন্ন শ্রেনী পেশায় নিযুক্ত ৪০/৪২ জন বন্ধু।
শ্রী ননী গোপাল সাহার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনোয়ার সাদাত,আবুল কাশেম চেয়ারম্যান, গাজী আবদুর রহমান, আনিছুর রহমান লিটন, আক্তার উদ্দিন প্রধান, রফিকুল ইসলাম, সালাহউদ্দিন, আনোয়ার হোসেন, শংকর চন্দ্র রায়, নাছির উদ্দিন, হুমায়ুন কবির প্রমুহ।

এ সময় দীর্ঘদিন পর এসএসসি ৮১ ব্যাচের বন্ধু ও তাদের প্রিয়জনদের এক সাথে পেয়ে আনন্দে মেতে উঠেন সকলে।সব শেষে পরলোক গত ছাত্র- শিক্ষক এবং জীবিত সকলের জন্য দোয়া করে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *