Breaking News

হোমনায় জমি সংক্রান্ত বিরোধে ৩ জনকে কুপিয়ে জখম

হোমনা(কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার হোমনায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ৩ জনকে কুপিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষ। এদেরকে আশংকা জনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।
আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার নিলখী ইউনিয়নের কলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রোগীর অবস্থা আশংকা জনক হওয়া তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন মো. আবদুল লতিফ ওরফে লতু (৫০) তার বড় ছেলে মো. সোহেল (৩০) ও মেঝো ছেলে মো. সজিব(২৫)।

স্থানীয় সুত্রে জানা গেছে, নিলখী ইউনিয়নের করাকান্দি গ্রামে সবির উদ্দিন মেম্বার ও আবদুল লতিফের মধ্যে জমিজামা নিয়ে বিরোধ চলে আসছিল। আজ সোমবার বিকালে আহত আবদুল লতিফ লতু মিয়া বাড়িতে অবস্থান করছিল এমন সময় সবিরউদ্দিন মেম্বারেরর দুই নাতি তাদের দলবল নিয়ে আবদুল লতিফ লতু মিয়ার উপর হামলা করে। এতে লতু মিয়ার ছেলেরা বাধা দিতে গেলে তাদের সহ কুপিয়ে ৩ জনকে মারাত্মক জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার বলেন রোগীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।
শেষ খবর পাওয়া পর্যন্ত ঢাকা মেডিকেলে রোগীদের চিকিৎসা চলছে।

ওসি মো. সাইফুল ইসলাম জানান,খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।
কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

About Darpan News24

Leave a Reply

Your email address will not be published.