Breaking News

হোমনায় পুলিশ-ডাকাতের গোলাগুলি, টিপু ডাকাত গুলিবিদ্ধ,অস্ত্র উদ্ধার!

দর্পণ নিউজ ডেস্কঃ
কুমিল্লার হোমনায়  পুলিশের সাথে সশস্ত্র ডাকাতদলের গোলাগুলির ঘটনায়  রবিউল আউয়াল টিপু (৩৫)নামের চিহৃিত এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে।

রবিবার (৩০ জানুয়ারি)  রাত ২-৩০ মিনিটে উপজেলার হোমনা-দুলালপুর  সড়কের ঘাগুটিয়া ইউনিয়নের উত্তর চুনারচর এলাকায়  আনার ব্রীজের উত্তর পাশে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান,কার্তুজ,রামদা সহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। 

পুলিশ জানায়, উপজেলার হোমনা-দুলালপুর সড়কের ঘাগুটিয়া ইউনিয়নের চুনারচর এলাকায়  আনার ব্রীজের উত্তর পাশে ১০/১২জন ডাকাত সদস্য ডাকাতির উদ্দেশ্যে সমবেত হচ্ছে  এমন গোপন সংবাদ পেয়ে হোমনা থানা পুলিশের সহযোগীতায়  কুমিল্লার ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছলে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে তখন পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে  এক ডাকাত গুলিবিদ্ধ হয়ে আহত হয় এবং অন্য সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে ঘটনা স্থল থেকে একটি পাইপগান,কার্তুজ ও রামদা,ছুড়ি সহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
আহত রবিউল আউয়াল টিপু(৩৫) কে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। সে উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের শরীফপুর গ্রামের (সাব বাড়ি) মো. নাসির উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধ হোমনা থানায় ডাকাতি সহ আরো ৪ টি মামলা রয়েছে।

এ ঘটনায় ডিবি পুলিশের এস আই জাহাঙ্গীর আলম বাদী হয়ে রবিউল আউয়াল টিপু(৩৫) সহ তার সঙ্গীয় আরো ৮ জনের নামে ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা হয়েছে।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় গুলিবিদ্ধ  ডাকাতকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ডাকাতির কাজে ব্যবহৃত একটি পাইপগান,কার্তুজ,রামদা সহ দেশীয় অস্ত্র  উদ্ধার করা হয়েছে। তার স্বীকার উক্তিমতে ৮ জনকে আসামী করে  হোমনা থানায় পৃথক দুইটি মামলা হয়েছে।

  ই মেইলে

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *