Breaking News

হোমনায় নবাগত ইউএনও কে বরণ ও বিদায়ী ইউএনও কে সংবর্ধনা!

নিজস্ব প্রতিনিধিঃ
কুমিল্লার হোমনা উপজেলা পরিষদের পক্ষ থেকে নবাগত ইউএনও ক্ষেমালিকা চাকমা কে বরণ ও বিদায়ী ইউএনও রুমন দে কে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার( ৭ ফেব্রুয়ারি)বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগমের সভাপতিত্বে বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী ইউএনও রুমন দে, নবাগত ইউএনও ক্ষেমালিকা চাকমা, এসিল্যান্ড ইউসুফ হাসান, পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, ওসি মো. সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ মো. তৈয়ব হোসেন,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তানজুমা পারভীন লুনা, বিআরডিবির চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক, ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার, শাহজাহান মোল্লা ও তাইজুল ইসলাম মোল্লা, সাংবাদিক মো. আবদুল হক সরকার,এটিএম মোর্শেদুল ইসলাম শাজু, মো. কামাল হোসেন ও মো. আক্তার হোসেন প্রমূখ।

বিদায় ও বরণ অনুষ্ঠানে বিদায়ী ইউএনও রুমন দে বক্তব্য দিতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন হোমনার সাধারণ মানুষ,রাজনীতিবীদ,জনপ্রতিনিধি গণ অনেক আন্তরিক, বিশেষ করে সাংবাদিকগণ আমাকে অনেক সহযোগিতা করেছেন। যে কোন নিউজ করার আগে আমার সাথে শেয়ার করতো। আশা করছি নতুন ইউএনও কেও তারা আরো বেশী সহযোগিতা করবেন। উপজেলার মানুষজনের কথা আমার মনে থাকবে। আপনারও আমাকে স্মরণ রাখবেন, আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি।

নবগত ইউএনও ক্ষেমালিকা চাকমা বলেন, আমার জন্য দোয়া করবেন আমি যেন রুমন দে স্যারের মত হয়ত হতে পারবো না। তবে আপনাদের সকলের সার্বিক সহযোগীতা পেলে রুমন দে স্যারের পথ অনুসরণ করে মানুষের সেবা করার চেষ্ঠা করবো।

জানাগেছে, ইউএনও রুমন দে, সপ্তাহ ব্যাপী উপজেলা প্রশাসন, হোমনা পৌর সভা, হোমনা থানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, মহিলা বিষয়ক অফিস,প্রাথমিক শিক্ষক সমিতি , কিশোর ককিশোরী ক্লাব, প্রাথমিক প্রধান শিক্ষক সমিতি, হোমনা প্রেস ক্লাব, হোমনা ইসলামিয়া দাখিল মাদ্রাসা, টিউলিপ প্রশাসন ইনস্টিটিউট, উপজেলা সাংস্কৃতিক কেন্দ্র, হোমনা শিল্প ও সাংস্কৃতিক পরিষদ, হোমনা সরকারি ডিগ্রী কলেজ, নন গেজেটেড ক্লাব, ইউপি চেয়ারম্যান বৃন্দ, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাবৃন্দ, অফিসার্স ক্লাব, সহ বিভিন্ন দপ্তর, প্রতিষ্ঠান, বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বরণ ও বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। বিদায় কালে হোমনার সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হন তিনি।

জানা যায়, ইউএনও রুমন দে রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলায় বদলী হয়েছেন।

About Darpan News24

Check Also

কুমিল্লায় মুফতি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত!

নিজস্ব প্রতিবেদককুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের দৌলতপুর মধ্যপাড়া সাহেব বাড়ি জামে মসজিদের ইমাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *