Breaking News

হোমনায় নতুন রাস্তা ও ফুটব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন!

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার হোমনা উপজেলার কালমিনা থেকে খোদেদাউদপুর পর্যন্ত নতুন রাস্তা ও খিরাই কান্দা বিলের উপর একটি ফুটব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

আজ শুক্রবার (৮ মার্চ) দুপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর( এলজিইডি) ও জেলা পরিষদের অর্থায়নে দুলালপুর ইউনিয়নের কালমিনা থেকে আছাদপুর ইউনিয়নের খোদেদাউদপুর পর্যন্ত চকের উপর দিয়ে একটি নতুন রাস্তা ও খিরাইকান্দা বিলের উপর একটি ফুট ব্রীজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন কুমিল্রা -২ (হোমনা- মেঘনা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদ।

জানাগেছে, এই গুরুত্বপূর্ণ রাস্তাটি নির্মাণ করা এলাকাবাসির দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে নব নির্বাচিত সংসদ সদস্যের নির্বাচনী ওয়াদাছিল এই রাস্তা নির্মণ। অবশেষে খোদেদাউদপুর গ্রামের কৃতিসন্তান ডিআইজি মাহবুব আলম ও তাঁর ভাই উপ সচিব এসএম নজরুল ইসলামের প্রচেষ্ঠায় উক্ত রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের সংবাদে এলাকাবাসি খুবই আনন্দিত।

এ সময় গাজীপুর মেট্রো পলিটন সিটির পুলিশ কমিশনার মো. মাহবুব আলম, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-সচিব এসএম নজরুল ইসলাম, এসবি’র অতিরিক্ত পুলিশ সুপার ছফিউল্লাহ,কুমিল্লা জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম বাবুল, কুমিল্লা জেলার এলজিইডির নির্বাহী প্রকৌশলী – মির্জা মো. ইফতেখার আলী, হোমনা উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম, হোমনা উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) ক্ষেমালিকা চাকমা,সহকারি কমিশনার (ভূমি) ইউছুফ হাসান, হোমনা সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ সুপার ( এএসপি) মীর মুহসীন মাসুদ রানা,হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো. জয়নাল আবেদীন,জেলা পরিষদ সদস্য মো. মকবুল হোসেন পাঠান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল, ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন পাঠান, ইউপি সদস্য হাফেজ মিয়া, আওয়ামী লীগ নেতা তসলিম সরকার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।
পরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *