Breaking News

হোমনায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ

হোমনা ( কুমিল্লা)প্রতিনিধি
কুমিল্লার হোমনাা পূর্বকাশিপুর উদয়ন স্কুল এন্ড কলেজের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ ও কৃতি শিক্ষার্থীর মাঝে সম্মননা স্মারক বিতরণ করা হয়েছে ।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার ২৭ এপ্রিল উদয়ন স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মনির হোসেন বাবুর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উদয়ন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক মো. আল আমিন। অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন জয়পুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রবিন মেম্বার, হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো. আবদুল হক সরকার, ইউপি সদস্য মো. লাখ মিয়া,মো. মোস্তাক আহাম্মেদ, সাইদুল ইসলাম, সহকারি শিক্ষক মো. হাসান,মো. ইয়াসিন,মো. সায়েম,শিক্ষার্থী ইসরাত জাহান ও রোকেয়া বেগম প্রমুখ।

অনুষ্ঠানে নার্সারী থেকে দশম শ্রেণি পর্যন্ত মেধা তালিকায় ১ম ২য় ও ৩য় স্থান অধিকারি কৃতি শিক্ষার্থী ও ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্কুল সূত্রে জানাগেছে,২০২২ সালে এসএসসি পরীক্ষায় ১৭ জন পরীক্ষার্থীর মধ্যে ২ টি জিপিএ-৫ ও ২টি বৃত্তিসহ শতভাগ পাস করেছে এবং প্রত্যেকের প্রাপ্ত নম্বর জিপিএ -৪ এর উপরে। এবছর ২০২৩ সালে১২ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করবেন।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *