Breaking News

কুমিল্লা-২ আসনের ইসলামী ঐক্যজোট প্রার্থীর নির্বাচন বর্জনের হুমকি!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি
লেভেল প্লেয়িং ফিল্ড ঠিক না থাকলে ইসলামী ঐক্যজোট নির্বাচন বর্জন করবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব ও কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনে দলটির মনোনিত সংসদ সদস্য প্রার্থী মাওলানা আলতাফ হোসাইন।

বুধবার মেঘনা উপজেলা বাসস্ট্যান্ডে আয়োজিত মিনার প্রতীকের নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

আলতাফ হোসাইন বলেন, নির্বাচন কমিশনের সুষ্ঠু নির্বাচনের আশ্বাসে নির্বাচনে অংশ নিয়েছে ইসলামী ঐক্যজোট। কিন্তু লক্ষ্য করছি, সারা দেশে ইসলামী ঐক্যজোট প্রার্থীদের পোস্টার-ব্যানার ছিড়ে ফেলে নির্বাচনী প্রচারণায় বাধা সৃষ্টি করা হচ্ছে। সন্ত্রাসীরা আমাদের নেতাকর্মীদের মারধরসহ হুমকি ধমকি ও মৃত্যুর ভয়দেখাচ্ছে। আমার নির্বাচনী এলাকায়ও একই চিত্র দেখতে পাচ্ছি। এখানে দিনদিন নির্বাচনী পরিবেশের অবনতি ঘটতে যাচ্ছে।

নির্বাচন কমিশনের কঠোর সমালোচনা করে তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন অথর্ব ও অচল কমিশন। তারা আমাদের আচরণবিধি মানার সবক দিলেও একটি বিশেষ দলের প্রার্থীদের একের পর এক আচরণবিধি লঙ্ঘন করছে এটি তাদের নজরে পড়ে না।

আমরা স্পষ্ট বলতে চাই, আসন্ন সংসদ নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষ করতে অবিলম্বে লেভেল প্লেয়িং ফিল্ড ঠিক করতে হবে। অন্যথায় ইসলামী ঐক্যজোট সারা দেশে এই নির্বাচন বর্জন করবে।

জনসভায় আলতাফ হোসাইন আরো বলেন, হোমনা-মেঘনায় মিনারের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই গণজোয়ার দেখে প্রতিপক্ষের অস্থিরতা বেড়ে গেছে। তাই তারা মিনার মার্কার বিজয় ঠেকাতে একজোট হয়েছে।

তিনি ভোটারদের উদ্দেশে বলেন, বিগত ১৫ বছরে দেশে উন্নয়ন হলেও নদীবেষ্টিত হোমনা-মেঘনায় কাঙ্খিত উন্নয়নের ছোঁয়া লাগেনি। এই অঞ্চলের মানুষের শান্তি ও নিরাপত্তা নিশ্চিতকরণসহ জনগণের প্রকৃত উন্নয়নের জন্য ইসলামী ঐক্যজোটের প্রতীক মিনার মার্কাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

জনসভায় ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় প্রচার সচিব মাওলানা আনসারুল হক ইমরান, মাওলানা আবু মূসা আশরাফী, মাওলানা আরিফুল ইসলাম, মাওলানা সালমান খান, মাওলানা হাসানাত মাহিরসহ মেঘনা ও হোমনা উপজেলা ইসলামী ঐক্যজোটের নেতারা বক্তব্য রাখেন।

About Darpan News24

Check Also

কুমিল্লায় মুফতি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত!

নিজস্ব প্রতিবেদককুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের দৌলতপুর মধ্যপাড়া সাহেব বাড়ি জামে মসজিদের ইমাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *