Breaking News

হোমনায় পাঠ্যপুস্তক উৎসব দিবস-২০২৩ উদযাপন

আবদুল হক সরকার
কুমিল্লার হোমনায় পাঠ্যপুস্তক উৎসব দিবসে শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে নতুন পাঠ্যপুস্তক বিতরণ করা হয়েছে। আজ রবিবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসেরর আয়োজনে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলার মাধ্যমিক, দাখিল ও এবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে এ পুস্তক বিতরণ করা হয়। এ সময় কুমিল্লা-২ (হোমনা-তিতাস) এর সংসদ সংদস সদস্য সেলিমা আহমাদ বই দিবস উদযাপন ও সকল শিক্ষার্থী ও অভিভাবকদের ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমন দে এর সভাপতিত্বে সহকারী শিক্ষক মো. আমিনুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম, পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ মো. তৈয়ব হোসেন, হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার হোমনা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফর রহমান ও হোমনা ইসলামিয়া দাখিল মাদ্রাসা সুপার মাওলানা আবদুস সাত্তার ভুইয়া প্রমুখ।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *