Breaking News

হোমনার কৃতি শিক্ষার্থী মোহনা ইংরেজী রচনা প্রতিযোগীতায় বিভাগীয় চ্যাম্পিয়ন!

আবদুল হক সরকার
কুমিল্লার হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির কৃতি শিক্ষার্থী মাফরুহা মমতাজ মোহনা তাৎক্ষণিক ইংরেজি রচনা প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে।
গতকাল ২৯ মে সোমবার চট্টগ্রাম কলেজের শহীদ অবনি মোহন দত্ত অডিটোরিয়ামে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ বিভাগীয় পর্যায়ের (চট্টগ্রাম বিভাগ) এ সহপাঠ্যক্রম ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে মাফরুহা মমতাজ মোহনা তাৎক্ষনিক ইংরেজী রচনা প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করেন।
চট্টগ্রাম অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের পরিচালক ড. গাজী গোলাম মাওলার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমান, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোজাহেদুল ইসলাম ও চট্টগ্রাম অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-পরিচালক দেবব্রত দাশ।
এ দিকে মোহনার ধারাবাহিক সাফল্যের জন্য
আজ মঙ্গলবার বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় প্রধান শিক্ষক আমেনা বেগম, সহকারী প্রধান শিক্ষক শরীফুল ইসলামসহ সকল সহকারী শিক্ষক তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ ছাড়া তার এ সাফল্যের জন্য হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ক্ষেমালিকা চাকমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল মান্নান ও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবু সালেহ মো.গোলাম আম্বিয়া শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

মোহনা হোমনা উপজেলার নিলখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এটিএম মঞ্জুরুল ইসলাম শামীমের কন্যা। মোহনা ক্রমান্বয়ে উপজেলা ও জেলা পর্যায়ে প্রথম হয়ে বিভাগীয় পর্যায়েও চট্টগ্রাম বিভাগে প্রথম স্থান লাভ করে। তার লক্ষ্য অনুযায়ী জাতীয় পর্যায়েও এর ধারাবাহিকতা বজায় রাখতে সে সকলের কাছে দোয়া প্রার্থী।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *