Breaking News

হোমনায় লেপ্রসি মিশন ইন্টারন্যাশনালের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান ও স্কুল ব্যাগ বিতরণ!

দর্পণ নিউজ ডেস্কঃ
কুমিল্লার হোমনায় ” দি লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশে”এর উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান ও স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। লেপ্রসি মিশন বাংলাদেশ হোমনা শাখার উদ্যোগে ঢাকা কমিউনিটি বেইজড রিহ্যাবিলিটেশন প্রজেক্টের আয়োজনে এ বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন হোমনা উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) রুমন দে।

লেপ্রসি ইন্টারন্যাশনাল বাংলাদেশের প্রজেক্ট ম্যানেজার লাভলী প্রভাতি ম্রং এর সভাপতিত্বে অন্যানের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাসেল আহমেদ,উপজেলা সমবায় কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন খান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন, উপজেলা ফ্যাসিরেটেটর খালিদ মোস্তাফিজ,হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো.আবদুল হক সরকার,উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এটিএম মোর্শেদুল ইসলাম শাজু, লেপ্রসি মিশনের হোমনা শাখার সভাপতি আনোয়ার আহমেদ ও সাবেক মহিলা মেম্বার সানজিদা পারভীন সহ শিক্ষার্থী ও অভিভাবকগণ এ সময় উপস্থিত ছিলেন।
পরে প্রাথমিক পর্যায়ের ১১ জনকে স্কুল ব্যাগ এবং মাধ্যমিক পর্যায়ের ১০ জনকে ৩ হাজার ৫০০ টাকা ও কলেজ পর্যায়ের ২ জনকে ৬ হাজার ৫০০ টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি রুমন দে বলেন, শিক্ষিত সমাজ গঠনে শিক্ষকদের পাশাপাশি মায়েদের ভুমিকা রাখতে হবে। বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। সরকারের পাশাপাশি দি লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ দরিদ্র পরিবারের শিশুদের যে শিক্ষা সামগ্রী বিতরণ করছে তা খুবই প্রশংসনীয়। আমি এর উত্তরোত্তর সাফল্য কামনা করি।

About Darpan News24

Check Also

হোমনায় তীব্র গ্যাস সংকট, চরম দুর্ভোগে এলাকাবাসী! বন্ধ হচ্ছে না অবৈধ সংযোগ।

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার হোমনা উপজেলার বিভিন্ন বাসাবাড়িতে গ্যাস-সংকট তীব্র আকার ধারণ করেছে। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *