Breaking News

হোমনায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনীর উদ্বোধন!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি

“শেখ হাসিনার দর্শন,সব মানুষের উন্নয়ন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার হোমনায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদশর্নী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী সকাল ১১ টায় উপজেলা পরিষদ মাঠে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় আয়োজিত ও উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত দিনব্যাপী এ প্রদর্শনী ও সেমিনার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ক্ষেমালিকা চাকম।

এতে সেমিনারে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের আইসিটি শিক্ষকগন অংশগ্রহণ করেন এবং উপজেলা পরিষদ চত্বরে স্থানীয়ভাবে উদ্ভাবিত নানা পণ্যের প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এতে ১০ টি স্টলে বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহন করেন।
সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের সিনিয়র সায়েন্টিফিক কর্মকর্তা মো. আজিজুল হক।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম ছিদ্দিকুর রহমান আবুল প্রমুখ।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *