Breaking News

হোমনা রেহানা মজিদ মহিলা কলেজে এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত!

দর্পণ ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার হোমনা রেহানা মজিদ মহিলা কলেজের- ২০২৩ সালের এইচ,এস, সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ আগষ্ট) সকাল ১১ ঘটিকার সময় কলেজের হল রুমে এ সংবর্ধনা সভাও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা পপি লাইব্রেরীর স্বত্তাধিকারী হোমনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ।

কলেজের গভার্নিংবড়ির সভাপতি হোমনা উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম এর সভাপতিত্বে প্রভাষক সুলতানা রাজিয়া শিউলী এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. মজিবুর রহমান।

সভায় অন্যান্যের মধ্যে,বক্তব্য রাখেন হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল, হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো. আবদুল হক সরকার,হোমনা ইসলামীয়া দাখিল মাদ্রাসার সহ সুপার মাওলানা মো. আলমগীর হোসেন, হোমনা উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, প্রভাষক এসএম শাহীন,অভিভাবক মো. মনোয়ার হোসেন, পরীক্ষার্থী বুশরা আক্তার, সানজিদা ইসলাম,অথৈ পোদ্দার, শিক্ষার্থী সুইটি আমরিন এনি ও মাইমনা মনোয়ার প্রমূখ।

সভায় এইচ এস সি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি, বলেন,আজকের বিদায় মূলত বিদায় নয়,এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের এক ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এইচ,এস,সি পরীক্ষায় পাশ করে বিভিন্ন স্ব-নাম ধন্য বিশ্ব বিদ্যালয়ে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা আসবে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল বলেন, শুধু শিক্ষা সার্টিফিকেট অর্জনই নয়,বরং জ্ঞ্যান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ।

হোমনা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল হক সরকার শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত ও সফলতা কামনা করে বলেন,তোমাদের মূল লক্ষ্য হচ্ছে তোমরা প্রত্যেককে আদর্শ ও সু-নাগরীক হিসেবে গড়ে উঠা। আমি বিশ্বাস করি আগামীতে তোমরা সর্বোচ্চ সফতলা অর্জন করে আলোকিত মানুষ হিসাবে সমাজকে আলোকিত করবে ।

পরে এইচ,এস,সি বিদায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও উপহার বিতরণ করা হয়।

About Darpan News24

Check Also

কুমিল্লায় মুফতি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত!

নিজস্ব প্রতিবেদককুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের দৌলতপুর মধ্যপাড়া সাহেব বাড়ি জামে মসজিদের ইমাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *