Breaking News

হোমনায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময়


আব্দুল হক সরকার

কুমিল্লার হোমনায় আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২২ সুষ্ঠু-সুন্দরভাবে উদযাপন এবং সার্বিক নিরাপত্তার পরিকল্পনা নিয়ে উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপের প্রতিনিধিদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ শনিবার(১৭ সেপ্টেম্বর) বিকালে হোমনা থানার আয়োজনে ওসি’র কক্ষে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার মো. আবদুল মান্নান বিপিএম (বার)।
ওসি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার( অপরাধ)
এম তানভীর আহমেদ, (দায়িত্ব প্রাপ্ত হোমনা মেঘনা সার্কেল) সহকারী পুলিশ সুপার ( এএসপি) ফয়েজ আহমেদ, পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম,হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো.আবদুল হক সরকার, ওসি( তদন্ত) রিপন বালা, ঘারমোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি লায়ন বাবু চন্দন লাল রায়,সাধারণ সম্পাদক রতন চন্দ্র পোদ্দার সহ বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি সম্পাদক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিযার সাংবাদিক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় পুলিশ সুপার মো. আবদুল মান্নান বিপিএম( বার) তার বক্তব্যে বলেন, পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। তবে পূজা মণ্ডপে পুলিশ ও আনসারের পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা সহ পূজার নিরাপত্তার সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করা হয়। এ ক্ষেত্রে জনপ্রতিনিধি,ধর্মীয় নেতা,শিক্ষক সাংবাদিকগন যার যার অবস্থান থেকে কাজ করতে সকলের প্রতি আহবান জানান তিনি। জানাগেছে এ বছর উপজেলায় ৪৭টি পূজা মণ্ডপে দুর্গা পূজা অনুষ্ঠিত হবে

About Darpan News24

Check Also

হোমনায় নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা!

আব্দুল হক সরকারকুমিল্লার হোমনা উপজেলায় নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মোঃ তৈয়ব হোসেনকে ফুলেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *