Breaking News

হোমনায় মুক্ত জীবন স্বেচ্ছায় রক্তদান ও সমাজ কল্যান ফাউন্ডেশন এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

বিশেষ প্রতিনিধিঃ
কুমিল্লার হোমনায় মুক্ত জীবন স্বেচ্ছায় রক্তদান ও সমাজ কল্যান ফাউন্ডেশন এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে
এ উপলক্ষে শুক্রবার সকাল ৮ টায় প্রথম পর্বে ফাউন্ডেশনের প্রধান কার্যালয় রামকৃষ্ণপুর বাজার হতে আনন্দ র‍্যালি করে একটি বিরাট নৌযান নিয়ে স্বপ্ন দ্বীপের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।
দ্বিতীয় পর্বে নৌযানের মধ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে মুক্ত জীবন স্বেচ্ছায় রক্তদান ও সমাজ কল্যান ফাউন্ডেশনের সভাপতি মো. আবু সাইদের সভাপতিত্বে সংস্থার আদর্শ, লক্ষ ও উদ্দেশ্য এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সাংগঠনিক প্রতিবেদন পাঠ করেন সংস্থার প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ও উপস্থাপক মো. রোবেল রানা ও সংগঠনের সাধারণ সম্পাদক তৌকির আহমেদ।

এ সময় অন্যান্যের মধ্যে সংগঠনের উপদেষ্টা রামকৃষ্ণপুর বিশ্ব বিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ মো. শফিকুল ইসলাম, হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো.আবদুল হক সরকার, হাঁড়ির খোঁজে বাড়ির পরিচালক আব্দুস সালাম ভূইয়া, বিশিষ্ট সমাজ সেবক ও সংগঠনের উপদেষ্ঠা মো.শওকত আলী মোল্লা, সহকারী অধ্যাপক আজাদুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক মো. কবির হোসেন, মো. জসিম উদ্দিন মাষ্টার, হোমনা উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি ও উক্ত সংগঠনের উপদেষ্টা সৈয়দ আনোয়ার, সহ সভাপতি সাংবাদিক আল আমিন শাহেদ, মো. রফিকুল ইসলাম মাষ্টার, মো. আমির হোসেন সহ বিভিন্ন জেলা উপজেলা থেকে আগত বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এছাড়া রামকৃষ্ণপুর ডিগ্রি কলেজের অভিভাবক সদস্য ডাঃ কামরুল ইসলাম, মো. দেলোয়ার হোসেন মাষ্টার, সমাজ সেবক কাইয়ুম মোল্লা, হোমনা উপজেলা মফস্বল ফোরামের সাধারন সম্পাদক মো. মনিরুজ্জামান, সাংবাদিক সোনিয়া আফরিন সহ সংগঠনের সকল রক্তযোদ্ধাগণ এ সময় উপস্থিত ছিলেন।

পরে সংগঠনের ভবিষ্যৎ পরিকল্পনার অংশ হিসাবে এম্বুলেন্স ক্রয়ের জন্য উপস্থিত ব্যক্তি বর্গের নিকট থেকে প্রায় ৪ লক্ষ টাকার অনুদানের ঘোষণা পাওয়া যায়। তৃতীয় পর্বে স্বপ্ন দ্বীপে খাওয়া দাওয়া, খেলাধুলা, র‍্যাফেল ড্র,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

About dnews24

Check Also

হোমনায় নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা!

আব্দুল হক সরকারকুমিল্লার হোমনা উপজেলায় নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মোঃ তৈয়ব হোসেনকে ফুলেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *