Breaking News

হোমনায় বিএনপির মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ সেলিম ভুইঁয়ার গণসংযোগ!

আব্দুল হক সরকার
কুমিল্লা-২ ( হোমনা- মেঘনা) আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশি বিএনপির কেন্দ্রীয় গণশিক্ষা বিষয়ক সম্পাদক,শিক্ষক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাশিসের মহাসচিব অধ্যক্ষ মো. সেলিম ভুইয়া গণসংযোগ শুরু করেছেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তিনি এ গণসংযোগ করেন।
শুক্রবার (১১ আগস্ট) সকালে মেঘনা উপজেলার মুক্তি নগর বাজার থেকে গণসংযোগ শুরু করেন তিনি। এ সময় মেঘনা উপজেলার আমিরাবাদ, মুগারচর,রাধানগর, লক্ষনখোলা ও পারারবন্ধ সহ কয়েকটি স্থানে পথসভায় বক্তব্য রাখেন। পরে হোমনা সদর,দড়িচর, আলীপুর ও রামপুর এসে রামপুর জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন।
পরে হোমনা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল মতিন সাহেবের কবর জিয়ারত শেষে রামপুরস্থ বাসভবন প্রাঙ্গণে সমবেত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, আগামীতে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না, হতে দেওয়া হবে না। সরকারের পদত্যাগ দাবিতে একদফা কর্মসূচির অংশ গ্রহন করার জন্য জনগনের প্রতি আহবান জানান।
তিনি আরো বলেন, বর্তমান অবৈধ সরকার বিএনপির শান্তিপূর্ণ সভা-সমাবেশ করার অধিকারও কেড়ে নিয়েছে। রাতের ভোটে অবৈধ স্বৈরাচার সরকারের পতন ঘটাতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এ ছাড়া দেশ ও জাতীর স্বার্থে জাতীয় এবং স্থানীয় অনেক গুরুত্বপূর্ণ সংবাদ গুলো জনসাধারনের নিকট তুলে ধরার জন্য গণমাধ্যম কর্মীদের প্রতি অনুরোধ জানান।

সমাবেশে আরো বক্তব্য রাখেন মেঘনা উপজেলা বিএনপি সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্বাস উদ্দিন মাষ্টার, শিক্ষক কর্মজারী ঐক্যজোটের মহাসচিব মো. জাকির হোসেন, প্রফেশনাল মুভ অব বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মো. মারুফ হোসেন মনির,কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট তৌহিদুল ইসলাম বাবু, যুগ্ম-সম্পাদক মো. সালাউদ্দিন, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন, মেঘনা উপজেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি মাশুরুল হক, মহিলাদলের সাবেক সভানেত্রী ফাতেমা খানম হেনা, ছাত্রদল নেতা মাজহারুল, কেফায়েতুল্লাহ মো.রফিকুল ইসলাম মুকুল, মনিরুল ইসলাম ও মহসিন ভুইয়া

About Darpan News24

Check Also

হোমনায় প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ!

হোমনা (কুমিল্লা) প্রতিনিধিকুমিল্লার হোমনায় প্রবাসি কল্যান পরিষদের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে ১ হাজার প্যাকেট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *