Breaking News

হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন!

মো.আব্দুল হক সরকার,
” স্মার্ট লাইভস্টক স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার হোমনায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে আজ শনিবার সকাল সাড়ে ১০ টায় হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন, কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।

উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মো. জয়নাল আবেদীন।

ভেটেরিনারি সার্জন ডাঃ হেলাল উদ্দিনের উপস্থাপনায় বক্তব্য রাখেন প্রাণিসম্পদ বিভাগের উপ পরিচালক (প্রজনন) মো.আবুল কালাম আজাদ, পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, ,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, উপজেলা কৃষকলীগের সভাপতি হাজী মনির হোসেন সওদাগর, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশ, খামারি মো. আনোয়ার হোসেন প্রমুখ।
এ ছাড়াও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, ঢাকা মিরপুর কমচিড়িয়া খানার কিউরেটর ডাঃ মো. মজিবুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. ওয়াসিম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্রবর্মন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির,ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার , ডেইরী ফার্ম এসোসিয়েশনের সভাপতি গোলাম মাওলা,সাধারণ সম্পাদক মো. মাইন উদ্দিন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এ দিকে দিনব্যাপি এই প্রদর্শনীতে বিভিন্ন প্রকার পাখি, পাঠা ও গাভী গরু, মহিষ, ঘোড়া, কবুতর, ছাগল, ভেড়া, হাঁস-মুরগির মোট ৩২টি স্টল অংশগ্রহণ করে। এতে তিন ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে চেক ও সনদ বিতরণ করা হয়।
এ বছর সকলের দৃষ্টি কেড়েছে জমজ বাছুর ও কবুতর।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *