Breaking News

হোমনায় ট্রাক প্রতীকের দুই কর্মীকে ২৫ হাজার টাকা অর্থদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার-২( হোমনা- মেঘনা) আসনের প্রতিদ্বন্ধী প্রার্থীর বিরুদ্ধে ব্যক্তিগত চরিত্র হনন ও মানহানিকর বক্তব্য রাখার দায়ে কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও এক ইউপি সদস্যেকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

শনিবার ৩০ ডিসেম্বর দুপুর ১২টা থেকে হোমনা উপজেলার ঘারমোরা ইউপি, ভাষানিয়া ইউপি ও আসাদপুর ইউনিয়ন পরিষদ এলাকায় আচরণবিধি প্রতিপালনে মোবাইল কোর্ট পরিচালনা কালে ভাষানিয়া ইউনিয়ন পরিষদ এর সদস্য খাজা মেম্বার ট্রাক প্রতীকের সমর্থক খাজা মেম্বার কে ১০,০০০/-(দশ হাজার টাকা) এবং একই অপরাধে ঘনিয়ারচর গ্রামের কুমিল্লা জেলা পরিষদ, সদস্য মকবুল পাঠান(ট্রাক প্রতীকের সমর্থক) কে ১৫,০০০/-(পনেরো হাজার টাকা) অর্থদণ্ড প্রদান করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইউছুফ হাসান।

উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইউছুফ হাসান জানান, নির্বাচনী সভায় একজন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর(নৌকা) ব্যক্তিগত চরিত্র হনন করে মানহানিকর বক্তব্য প্রদান করায় ‘সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীদের আচরণ বিধিমালা ২০০৮’ এর ১১(ক) বিধি লঙ্ঘন করায় তাদেরকে এ অর্থদন্ড প্রদান করা হয়।এ সময় দু’জনই নিজেদের অপরাধ স্বীকার করে ভবিষ্যতে এরকম কোন বক্তব্য রাখবেন না বলে অঙ্গীকার করেন। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে এ অভিযান অব্যহত থাকবে

About Darpan News24

Check Also

হোমনায় এখনও সব বই পায়নি দাখিল ও মাধ্যমিকের শিক্ষার্থীরা

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি নতুন বছরের প্রায় দুই মাস অতিবাহিত হতে চলেছে। এখনও কুমিল্লার হোমনায় দাখিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *