Breaking News

হোমনায় এলজিইডির নির্বাহী প্রকৌশলীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদে কুমিল্লার হোমনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে উপজেলা প্রকৌশলী কার্যালয়ের সামনে এলজিইডি প্রকৌশলীর কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জানাগেছে, ঠিকাদারকে কাজ পাইয়ে না দেয়ায় গত রোববার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো.গোলাম ইয়াজদানীর কার্যালয়ে ঢুকে ১০/১২ জন ঠিকাদার তাকে শারিরীক ভাবে হেনস্থা ও মারপিট করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে সারা দেশে এলজিইডি কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীরা মানববন্ধন করেন।

মানববন্ধনে উপজেলা প্রকৌশলী মো. সাইফুল ইসলাম রনির সভাপতিত্বে বক্তব্য রাখেন উপ-সহকারী প্রকোশলী মো. ইউনুছ মিয়া, মো. শামীম সরকার ও মো. মোমিনুর ইসলাম। এ সময় হামলাকারীদের সন্ত্রাসী আখ্যা দিয়ে সকল হামলাকারীর অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

হোমনা উপজেলা প্রকৌশলী কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারী এ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *