Breaking News

হোমনায় এক রশিতে মা, ছেলের আত্মহত্যা, পরিবারের দাবী হত্যা!)

আব্দুল হক সরকার,
কুমিল্লার হোমনায় একই রশিতে মা ও ছেলে গারায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ জুন) হোমনা পৌর সভার ৪ নং ওয়ার্ডের ফকির বাড়ি থেকে এ লাশ গুলো উদ্ধার করা হয়। নিহতরা হলেন, ফকির পাড়া এলাকার জজ মিয়ার ছেলে বাবু মিয়ার স্ত্রী সাজিদা আক্তার (২০) ও ছেলে মো. আব্দুল্লাহ (২)।

থানা সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকালে ফকির বাড়িতে মা ও ছেলের মরদেহ ঝুলতে দেখে পুলিশকে সংবাদ দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে রশি থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করা হয়েছে।

হোমনা থানার এস আই প্রতুল দাস লাশের সুরতাল রিপোর্ট করেছেন। তিনি জানান এই মৃত্যুর কারণ জানা যায়নি তবে তার শরীরে কোন আঘাতের চিহৃ বা পাওয়া যায়নি। আপাত দৃষ্টিতে এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সরেজমিনে গেলে আশে পাশের বাড়ির রোকজন জানান তাদের প্রেমের বিয়ে, নিহত সানজিদা আক্তার বাবুর বেয়াইন। বিয়ের পর থেকেই তাদের মধ্যে প্রায়ই কলোহ বিবাদ চলতো। কয়েক বছর বাসা ভাড়া নিয়ে থাকতো। আজ সকালে বাজার করে দিয়ে বাবু দোকানে যায়। বাবুর মা নাতির জন্য দুধ আনতে যায় এবং বাবা কাজে যায়। এ ফাঁকে সে গলায় ফাসঁ দেয়। পরে পুলিশকে খবর দিলে ঘরের দরজা ভেঙ্গে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

এ দিকে নিহত সানজিদার পিতা মো. রনি মিয়া বলেন, আমার মেয়ে আত্মহত্যা করেনি। তাকে হত্যা করা হয়েছে।

ওসি মো.সাইফুল ইসলাম জানান, কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর মৃত্যুর আসল ঘটনা জানা যাবে।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *