Breaking News

হোমনায় অচিরেই নির্মিত হবে হাসপাতালের স্মাট নতুন ভবন! — সেলিমা আহমাদ এমপি

আব্দুল হক সরকারঃ
কুমিল্লা -২ (হোমনা – তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী বলেছেন- আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। তৃণমূলের মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করার লক্ষ্যে বর্তমান সরকার কাজ করছে। এরই ধারাবাহিকতায় তৃণমূল মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে সরকার বদ্ধ পরিকর। হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সকে দালাল মুক্তি করাসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। তিনি তাঁর বক্তব্যে বলেন, হাসপাতালের চাহিদা গুলি লিপিব্ধ করে আমার নিকট প্রেরন করবেন যাতে আমি এ দাবী গুলি সংসদে উপস্থাপন করতে পারি। আশা করছি অচিরেই হোমনায় হাসপাতালের স্মাট নতুন ভবন নির্মান করা হবে।

বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর বিকাল ৩ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত কমপ্লেকে সভাকক্ষে হাসপাতালের সুষ্ঠু ব্যবস্থাপনা ও চিকিৎসা সেবার মান উন্নোয়নের লক্ষ্যে ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি হাসপাতালের সকল কর্মকর্তা কর্মচারীকে নিষ্টার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান। তিনি বলেন প্রত্যন্ত অঞ্চল থেকে আসা রোগীরা যাতে হাসপাতালে এসে কোন ধরনের হয়রানীর শিকার না হয় সেদিকে সকলকে দৃষ্টি রাখতে হবে। একার পক্ষ হাসপাতালের চিকিৎসা সেবার মান নিশ্চিত করা সম্ভব না। এ জন্য সকলকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে।
হোমনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুছ ছালাম সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম, ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা,ওসি মো. সাইফুল ইসলাম,আবাসিক মেডিকের অফিসার ডাঃ মো. শহিদ উল্লাহ, হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো. আবদুল হক সরকার, কাউন্সিলর আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা গাজী ইলিয়াছ, জহিরুল ইসলাম প্রিন্স, হাজী মনির হোসেন প্রমুখ।
সভা শুরুতে প্রজেক্টরের মাধ্যমে হাসপাতালের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও সার্বিক চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন এমওডিসি ডাঃ রাফিদ রায়হান,সভা পরিচালনা করেন ডাঃ লুৎফর নাহার নিবিড়।
সভায় অন্যান্যের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার,নার্সসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

About Darpan News24

Check Also

হোমনায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত!

দর্পণ নিউজ ডেস্ককুমিল্লার হোমনায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসার ইউনিয়ন পর্যায়ে অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *