Breaking News

প্রায় দুই বছর পর হারিয়ে যাওয়া সাংবাদিকের মোবাইল উদ্ধার করে দিল হোমনা থানা পুলিশ।

আবদুল হক সরকার
কুমিল্লার হোমনা প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক দেশকাল পত্রিকার সাংবাদিক আল আমিন শাহেদ এর হারিয়ে যাওয়া মোবাইল ফোন প্রায় দুই বছর পর উদ্ধার করে দিয়েছে হোমনা থানা পুলিশ। হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলামের প্রচেষ্ঠায় এ মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা শেষে কুমিল্লা পুলিশ সুপার মো. আব্দুল মান্নান বিপিএম(বার) মোবাইল ফোনটি সাংবাদিক আল আমিন শাহেদ এর নিকট হস্তান্তর করেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) এম তানভীর আহমেদ, (দায়িত্ব প্রাপ্ত হোমনা মেঘনা সার্কেল) সহকারী পুলিশ সুপার ( এএসপি) ফয়েজ আহমেদ, পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম,হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো.আবদুল হক সরকার, ওসি মো. সাইফুল ইসলাম,ওসি( তদন্ত) রিপন বালা, ঘারমোড়া ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি লায়ন বাবু চন্দন লাল রায়,সাধারণ সম্পাদক রতন চন্দ্র পোদ্দার সহ বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি সম্পাদক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিযার সাংবাদিক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সাংবাদিব আল আমিন শাহেদ বলেন, গত ২/১/ ২০২১ ইং সালে রামকৃষ্ণপুর থেকে হোমনা আসার পথে আমার ব্যবহৃত মোবাইল ফোনটি হারিয়ে যায়। পরের দিন থানায় একটি সাধারণ ডায়েরী করি। কিন্ত মোবাইলের কোন সন্ধান পাইনি।
পরবর্তীতে বর্তমান ওসি মো.সাইফুল ইসলাম থানায় যোগদানের পর অনেক গুলি মোবাইল ফোন উদ্ধার করার খবর পেয়ে বিষয়টি তাঁর সাথে শেয়ার করি। পরে তিনি অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে রাজবাড়ি জেলাতে ফোনের অবস্থান নিশ্চিত করে। পরে ফোনটি এসএ পরিবহনের মাধ্যমে ওসির নিকট প্রেরণ করে। পরে তা উদ্ধার করে আজকে তা হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে ওসি মো. সাইফুল ইসলাম বলেন, এর আগেও অনেক মোবাইল ফোন উদ্ধার করেছি। তবে এই ফোনটি উদ্ধার করতে পেরে অনেক ভালো লাগছে কম সময়ের ফোনটি উদ্ধার করতে পেরেছি।

এদিকে হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি ফিরে পাওয়ায় সন্তোষ প্রকাশ করে ওসিকে ধন্যবাদ জানিয়েছেন সাংবাদিক আল আমিন শাহেদ।

About Darpan News24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *