Breaking News

দেশের জন্য সম্মান বয়ে এনেছেন হোমনার আশরাফুল!

আব্দুল হক সরকার
সৌদি আরবের মক্কা নগরীতে অবস্থিত রয়েল টাওয়ার মক্কা ক্লক রয়েল টাওয়ার এর সকল কর্মচারীদের মধ্যে শ্রেষ্ঠ কর্মচারি বিবেচিত হয়েছেন কুমিল্লার হোমনা উপজেলার মো, আশরাফুল ইসলাম।দেশের জন্য বিরল সম্মান বয়ে এনেছেন তিনি।

গত ৩০ মে মঙ্গলবার সৌদি আরব সময় দুপুর ২-৩০ মিনিটের সময় ম্যানেজিং ডাইরেক্টর অফ মক্কা ক্লক টাওয়ার কর্তৃপক্ষ সেলিম আল জাহারানি এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাকে সনদ ও পুরস্কার বিতরণ প্রদান করা হয়।

মো. আশরাফুল ইসলাম কুমিল্লা জেলার হোমনা উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের আলিপুর গ্রামের মো. সানাউল্লাহ ছেলে।

জানাযায় মো. আশরাফুল ইসলাম আশরাফুল ইসলাম ছিলেন অতীব সাধারণ ঘরের একটি ছেলে সেই ছোটবেলায় তার মা পারুল আক্তারকে হারিয়ে একেবারে নিঃস্ব হয়ে পড়ে। কিন্ত সে থেমে থাকেননি তার মামার সহযোগিতায় ২০১৭ সালে ১০ ডিসেম্বর সৌদি আরবে গমন করে মক্কার রয়েল টাওয়ারে চাকুরিতে যোগদান করেন। সে লেখাপড়া তেমন করতে পারেনি। দশম শ্রেণি পর্যন্ত পড়ুয়া আশরাফুল কখনো অন্যায়ের কাছে মাথা নত করেননি এবং অসৎ উপার্জনের চিন্তাও করেননি তাই সে মক্কা নগরীর মত পৃথিবীর শ্রেষ্ঠ জায়গায় যে বড় হোটেলটি অবস্থিত সেখানে কাজ করে পৃথিবীর বিখ্যাত বিখ্যাত লোকদের সম্মুখীন হয় তাদের কাছ থেকে সুনাম অর্জন করে মালিকের নিকট হইতে শ্রেষ্ঠত্ব সম্মাননা পুরস্কার লাভ করেছেন।
মো. আশরাফুল ইসলামের এই পুরস্কার লাভের কারণে তাঁর পরিবার, গ্রামবাসী আত্মীয়-স্বজন সকলে আবেগ আপ্লুত ও মহাখুশি । তার এই পুরস্কার দেশের জন্য সম্মানের। আমরা তার উজ্জল ভবিষৎ কামলা করছি।

এ সম্পর্কে আশরাফুল ইসলাম মুঠোফোনে জানান আমি এ পুরস্কারটি পেয়ে অনেক আনন্দিত এবং গর্বিত। আমি সর্বপ্রথম মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞ। তার সাথে সাথে আমি স্মরণ করছি আমার মাকে যার দোয়ায় আমি এই সম্মাননা পেয়েছি আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *