Breaking News

আমি এমপি নয়, মজিদ স্যার হিসাবেই থাকতে চাই—— অধ্যক্ষ আবদুল মজিদ এমপি

আব্দুল হক সরকার :
কুমিল্লা-২ (হোমনা- মেঘনা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য পপি লাইব্রেরীর মালিক অধ্যক্ষ আবদুল মজিদ বলেছেন, সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদককারবারীদের স্থান আমার কাছে নেই।আমি এমপি নই,মজিদ স্যার হিসেবে থাকতে চাই। আমি আপনাদের মাঝে ছিলাম, আছি এবং থাকবো। এখন আমার উপর অনেক দ্বায়িত্ব। আমরা সবাই মিলে এ আসনকে একটি মডেল আসন হিসাবে গড়ে তুলতে চাই।

গতকাল ১৩ জানুয়ারী শনিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজনে তাঁকে দেয়া এক গণ সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাদ ও সুষ্ঠু হয়েছে উল্লেখ করে তিনি প্রশাসনকে ধন্যবাদ জানান ।
তিনি আরো বলেন, যারা বিগত পাঁচ বছর দলের নাম ভাঙ্গিয়ে, জনগনের সাথে প্রতারনা করেছেন, দলের ক্ষতি করেছেন তারা যদি দলে আসতে চায় তাদেরকে আমার মাধ্যমে নয় যাদের সাথে প্রতারনা করেছেন তাদের মাধ্যমে পরিশুদ্ধ হয়ে আসতে হবে।

শিক্ষাক্ষেত্র তাঁর অবদানের কথা উল্লেখ করে হোমনা একটি মেডিকেল কলেজ স্থাপনের ঘোষনা দেন তিনি।

তাঁর (ট্রাক প্রতীকের) কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার নাম ভাঙ্গিয়ে কোন অন্যায় করা যাবে না,কারোর বাড়ি ঘরে হামলা চাংচুর করা যাবে। সে যেই হউক না কোন অন্যায়কে প্রশ্রয় দেয়া হবে না। তাকে আইনের আওতায় যেতে হবে। এ সময় তিনি সন্ত্রাস, দূর্নীতি ও মাদক মুক্ত হোমনা মেঘনা বিনির্মাণের ঘোষণা দেন।

হোমনা উপজেলা শিল্পকলা একেডেমীতে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা মনিরুজ্জামান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্যদেন হোমনা উপজেলা পরিষদ চেয়ারম্যান এমপি পত্নী রেহানা বেগম, সাবেক যুগ্ন সচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আলী আহম্মদ, এমপির জামাতা ব্যারিস্টার জাকির আহম্মদ, মেয়ে নরিন ফারহানা পপি ও রুমানা ফারহান হ্যাপী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. শাহআলম খন্দকার, সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল হক মোল্লা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মানিক মিয়া ইমন, কুমিল্লা জেলা পরিষদ সদস্য মকবুল হোসেন পাঠান, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান খন্দকার, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুবও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সেলিম সরকার, প্রমুখ।

About Darpan News24

Check Also

হোমনায় প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ!

হোমনা (কুমিল্লা) প্রতিনিধিকুমিল্লার হোমনায় প্রবাসি কল্যান পরিষদের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে ১ হাজার প্যাকেট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *