Breaking News

হোমনায় ২৪টি বিদ্যালয়ে ৫০ ইঞ্চি স্মাটটিভি ও মাল্টিমিডিয়া সরঞ্জাম বিতরণ

মো.আব্দুল হক সরকার
কুমিল্লার হোমনায় উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্পের আওতায় জাইকার অর্থায়নে ২৪টি বিদ্যালয়ে স্মাটটিভি ও মাল্টিমিডিয়া সরঞ্জাম বিতরণ করা হয়েছে।
আজ রবিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে ২৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও একটি কিন্ডার গার্টেনে ৫০ ইঞ্চি স্মাট টিভি ও মাল্টিমিডিয়া সরঞ্জাম বিতরণ করা হয়।
বিদ্যালয় গুলো হল, মাথাভাঙ্গা ও হরিপুর দড়িচর ও ঘাগুটিয়া ও ফতেরকান্দি, দুলালপুর ও ঝগড়ারচর,শোভারামপুর-১, রামকৃষপুর, শোভারামপুর-২, পাথালিয়া কান্দি,কলাগাছিয়া, খোদেদাউদ পুর, মিরাশ নিলখী, ইটাভরা, রঘুনাথপুর, পশ্চিম কাশিপুর, কৃষ্ণপুর-১ ঘারমোড়া, মনিপুর -১, মিরশ্বিকারি, অনন্তপুর,পূর্বকাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও টিউলিপ প্রশাসন ইনস্টিটিউট।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে হোমনা উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) রুমন দে এর সভাপতিত্বে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, উপজেলা শিক্ষা অফিসার মো. আহসান,উপজেলা ফ্যাসিলেটেটর খালিদ মোস্তাফিজ,উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. ওয়াসিম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তানজুম আক্তার রুনা, সহকারি উপজেলা শিক্ষা অফিসার( এটিইও) মো.কবির হোসেন ও খাদিজা আক্তার,হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো.আব্দুল হক সরকার, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো.আক্তার হোসেন সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ এ সময় উপস্থিত ছিলেন।
পরে তালিকা ভূক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষদের মাঝে স্মাট টিভি ও মাল্টিমিডিয়া সরঞ্জাম বিতরণ করা হয়।

About Darpan News24

Check Also

হোমনায় তীব্র গ্যাস সংকট, চরম দুর্ভোগে এলাকাবাসী! বন্ধ হচ্ছে না অবৈধ সংযোগ।

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার হোমনা উপজেলার বিভিন্ন বাসাবাড়িতে গ্যাস-সংকট তীব্র আকার ধারণ করেছে। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *