Breaking News

হোমনায় স্কুল ছাত্র আশিক হত্যার ঘটনায় ৫ জনের ফাসিঁর আদেশ!

আব্দুল হক সরকার
কুমিল্লার হোমনায় স্কুল ছাত্র আশিক হত্যার ঘটনায় ৫ জনকে ফাসিঁর আদেশ দিয়েছে আদালত। এ ছাড়া দুইজনকে সাত বছরের সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। এক জনকে বেকসর খালাস দেয়া হয়েছে।
রবিবার(০৪ জুন) কুমিল্লার আতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক জাহায্গীর হোসেন এ আদেশ দেন।
দন্ডপ্রাপ্তরা হলেন কুমিল্লা জেলার হোমনা উপজেলার আছাদপুর গ্রামের মো. সুজন মিয়া(২৫) আল আমিন(৩০) সোহেল মিয়া(২৫) মো. শাহিন মিয়া(২৭) ও মো. সোহাগ মিয়া(২৮)। এদের প্রত্যেককে কে ৩০ হাজার অর্থদন্ত করা হয়েছে। এ ছাড়া সাজা প্রাপ্ত আসামীরা হলেন আকিমুল হক মধু ও আবদুর রহমান। মো. সোহেলকে বেকসর খালাস দেয়া হয়েছে।
এ দিকে রায়ের সময় ফাসিঁর দন্তপ্রাপ্ত আসামী সোহেল মিয়া, সাজাপ্রাপ্ত আসামী আকিমুল হক মধু,আব্দুর রহমান ও খালাস প্রাপ মো. সোহেল আদালতে উপস্থিত ছিলেন। বাকিরা পলাতক ছিল।
মামলার বাদী পক্ষের আইনজীবি মো.রফিকুল ইসলাম জানান, ২০১২ সালে ৫ নং আছাদপুর ইউনিয়নের আছাদপুর গ্রামের মো. হারুন ভুইয়ার ছেলে আছাদপুর হাজী সিরাজ-দৌল্লা ফারুকী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র আশিককে প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে এনে জবাই করে হত্যা করা হয়।
মামলার বাদী নিহত আশিকের বাবা মো. হারুন ভুইয়া রায়ে সন্তোষ প্রকাশ করে মুঠো ফোনে জানান উচ্চ আদালতে ও যেন এ রায় বহাল থাকে পাশা পাশি রায় যেন দ্রুত কার্যকর করা হয় সেই আশা করছি।
কুমিল্লার আদালত পরিদশর্ক মো. মুজিবুর রহমান জানান, আসামীদের কারাগারে প্রেরন করা হয়েছে।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *