Breaking News

খাদিজা আক্তার দ্বিতীয় বার হোমনা উপজেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষা অফিসার নির্বাচিত

মো. আব্দুল হক সরকার
কুমিল্লা জেলার হোমনা উপজেলার সদর ক্লাস্টারে কর্মরত সহকারী উপজেলা শিক্ষা অফিসার খাদিজা আক্তার ২০২৩ সালে ও দ্বিতীয় বারের মত শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন।জানাগেছে তিনি ২০২২ সালেও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারি শিক্ষা অফিসার ( এইউ ও) নির্বাচিত হয়েছিলেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) উপজেলা যাচাই-বাছাই কমিটির সদস্যগণ খাদিজা আক্তারকে উপজেলার শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত করে শ্রেষ্ঠত্বের তালিকা প্রকাশ করেন।

জানা যায়, তার ক্লাস্টারের বিদ্যালয়ে শতভাগ ভর্তি, ঝড়ে পড়া রোধ করণ, শতভাগ উপস্থিতি, শিক্ষার্থীদের রিডিং এন্ড রাইটিং এর দক্ষতা অর্জন, বিদ্যালয়গুলোকে বর্ণিল সাজে সজ্জিত করণ, বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধ কর্ণার এবং শহীদ মিনার স্থাপন সহ শিক্ষা ক্ষেত্রে অনন্য অবদানের জন্য তাঁকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত করা হয়েছে।

২০১৪ সালে হোমনা উপজেলায় সহকারি উপজেলা শিক্ষা অফিসার হিসাবে যোগদান করে সুনামের সাথে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন। ।

শিক্ষা জীবনঃ খাদিজা আক্তার ২০০২ সালে ঢাকার ডেমরা কোনা পাড়া মান্নান স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি,২০০৪ সালে রোকেয়া আহসান কলেজ থেকে এইচএসসি পাস করে পরবর্তীতে জগনাথ বিশ্ববিদ্যালয়ে থেকে পরিসংখ্যান বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

তিনি সে তিন কন্যা সন্তানের গর্বিত জননী, তার স্বামী মোঃ শামসুজ্জামান হোমনা ইসলামীয়া দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক।

তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন। আমরা তাঁর কর্মময় জীবনের সফলতা, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছি। আমিন।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *