Breaking News

হোমনায় ৮ ঘন্টার মধ্যে অপহৃত শিশু উদ্ধার,অপহরনকারি গ্রফতার

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার হোমনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করে অপহরনকারীকে গ্রেফতার করা হয়েছে।
আজ ১৩ মে শনিবার বিকালে চট্রগামের ডবল মুরিং মডেল থানা পুলিশের সহযোগীতায় শিশুটিকে উদ্ধার এবং অপহরনকারিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

অপহৃত শিশুটির নাম মোহাম্মদ বয়স ৭ মাস, মায়ের নাম শিউলী আক্তার ও অপহরনকারি মহিলার নাম মাহমুদা বেগম। উভয়ের বাড়ি চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুর আখন্দপাড়া গ্রামে।
জানাগেছে ১৩মে শনিবার বেলা ১২টার দিকে শিউলী আক্তার ও মাহমুদা বেগম একই গ্রামের ও তারা পূর্বপরিচিত। শিউলী আক্তার তার ছেলেকে মাহমুদা বেগমের কোলে দিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুছ ছারাম সিকদারের কক্ষে চিকিৎসা সেবা নিতে গেলে মাহমুদা বেগম শিশুটিকে নিয়ে পালিয়ে যায়। পরে মাহমুদা বেগমের ঠিকানা ও মোবাইল নম্বর দিয়ে হোমনা থানায় অভিযোগ করলে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ৮ ঘন্টার মধ্যে চট্রগ্রামের ডবল মুরিং নিউমডেল থানার সহযোগীতার শিশুটিকে উদ্ধার ও অপহরনকারি মাহমুদা বেগমকে গ্রেফতার করতে সক্ষম হয়।
এ বিষয়ে ওসি মো. সাইফুল ইসলাম জানান, আমরা ঘটনাটি জানার সাথে সাথেই তথ্য প্রযুক্তির মাধ্যমে চট্টগ্রামের ডবল মুরিং থানা পুলিশের সহযোগীতায় শিশুটিকে উদ্ধার ও অপহেরনকারী মাহমুদা বেগমকে গ্রেফতার করি। শিশুটি কে তার মা শিউলি আক্তারের নিকট দেয়া হয়েছে।অপহনকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *