Breaking News

হোমনায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকের বাড়ি ঘরে হামলা ও লুটপাটের ঘটনায় থানায় মামলা!

হোমনা(কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লা-২ ( হোমনা- মেঘনা) আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদের কর্মী সমর্থকের বাড়ি ঘরে হামলা ও লুটপাটের ঘটনায় মামলা হয়েছে।
শুক্রবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাতে হোমনা থানায় মামলা করেন ভুক্তভোগী দুলালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম বাঘার ছেলে ইতালী প্রবাসি মো. আনোয়ার হোসেন। এতে জুনাব আলী ওরফে জুনা(৪৭) সহ ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩০/৪০ জনকে আসামি করা হয়েছে। আসামিরা সবাই নৌকা প্রার্থীর কর্মী সমর্থক বলে জানাগেছে। এ আসনটিতে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ২৭ ডিসেম্বর রাত ১২-৪৫ মিনিটে উপজেলার দুলালপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর লোকজন বেআইনি জনতায় দলবদ্ধ হয়ে পিস্তল,ককটেল,রামদা,টেটা,বল্লম নিয়ে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদের ট্রাক প্রতীকের কর্মী সমর্থকের কয়েকটি বাড়ি ঘরে হামলা চালিয়ে লুটপাট করে ৪০০ ইউরো, ১১ লাখ নগদ টাকা সহ ১৬ ভড়ি স্বর্ণালংকার ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় বাদল মিয়া সহ বেশ কয়েকজন আহত হয়েছে। আহতদের হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন বলেন, ২৯ ডিসেম্বর রাতে মামলা রেকর্ড করা হয়েছে।ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

About Darpan News24

Check Also

কুমিল্লায় মুফতি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত!

নিজস্ব প্রতিবেদককুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের দৌলতপুর মধ্যপাড়া সাহেব বাড়ি জামে মসজিদের ইমাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *