Breaking News

হোমনায় ভয়াবহ অগ্নিকান্ডে নগদ টাকাসহ দুইটি বসতঘর পুড়ে ছাই, ১৫ লাখ টাকা ক্ষয়ক্ষতি!

নিজস্ব প্রতিনিধিঃ-

কুমিল্লার হোমনায় ভয়াবহ আগুনে নগদ টাকা,স্বর্ণালংকার,ফার্নিচার সহ দুইটি বসতঘর পুড়ে ছাই। আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

আজ রবিবার সাড়র ১১টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর (পশ্চিম আড়ালিয়া) গ্রামে হোমনা ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের মডেল কেয়ারটেকার মো.বিল্লাল হোসেনের ঘরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ভুক্তভোগী বিল্লাল হোসেন জানান,অগ্নিকান্ডের সময় তারা বাড়িতে ছিলেন না এবং ঘরটি তালাবদ্ধ ছিলো। মুঠোফোনে তার বসত ঘরে অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত বাড়িতে এসে দেখেন,বসতঘর সহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ টাকা,স্বর্ণালংকারসহ প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয়রা জানায় সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে তালাবদ্ধ ঘরের উপরে ধোয়া দেখতে পেয়ে লোকজন আগুন নিভানোর চেষ্টা করে কিন্ত বাতাসের কারনে দুইটি ঘর রক্ষা করা সম্ভব হয়নি। তবে আশেপাশের ঘরের তেমন ক্ষতি কোন হয়নি। খবর পেয়ে হোমনা ফায়ারসার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রনে আনে।
এলাকাবাসির অভিযোগ আগুন লাগার সাথে সাথেই ফায়ারসার্ভিসকে ফোন করলেও ঘটনা স্থলে অনেক বিলম্বে পৌছেছে।

এই বিষয়ে জানতে চাইলে হোমনা ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. ওসমানগনি জানান বেলা ১১-৪৫ মিটিনে ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে গাড়ি নিয়ে রওয়ানা হলেও, হোমনা চৌরাস্তা এলাকায় ড্রেনের কাজ চলার কারণে জ্যাম থাকায় ঘটনাস্থলে পৌঁছাতে বিলম্ব হয়েছে। বিদ্যূতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারনা করা হচ্ছে। এতে ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক ১৫ লাখ টাকা হতে পারে বলে জানান তিনি।

About dnews24

Check Also

হোমনায় নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা!

আব্দুল হক সরকারকুমিল্লার হোমনা উপজেলায় নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মোঃ তৈয়ব হোসেনকে ফুলেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *