Breaking News

হোমনায় নির্মানাধীন পানির ট্যাংকে মিলল অজ্ঞাত যুবকের লাশ!

আব্দুল হক সরকার
কুমিল্লার হোমনা পৌরসভার নির্মাণাধীন এক শ’ ফুট উচ্চতার একটি পানির ট্যাংক থেকে অর্ধ গলিত একটি লাশ উদ্ধার করা হয়েছে।
সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপরে পৌরসভার ৫ নং ওয়ার্ডের পুরাতন ডাকবাংলো এলাকার জন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক নির্মানাধীন এক পানির ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়।
হোমনা উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে পুলিশ ও দমকল বাহিনী ২৪ ঘন্টা চেষ্টা চালিয়ে লাশটি উদ্ধার করে। তিনি জানান, রবিবার ১১ ফেব্রুয়ারী দেবিদ্বার পৌরসভায় অনুরূপ একটি ট্যাংকি নির্মাণ করতে হোমনা পৌরসভার নির্মানাধীন পানির ট্যাংকটি পরিদর্শনে আসেন দেবিদ্বার পৌরসভার লোকজন।
পরে মেসার্স জিলানী কনস্ট্রাকশনের মিজানুর রহমান নামের একনির্মাণ শ্রমিক ট্যাংকটি পরিদর্শনের জন্য ওপরে ওঠেন। তখন ওই ট্যাংকের ভেতরে উঁকি দিলে ভেতরে লাশ সদৃশ একটা কিছু দেখতে পেয়ে বিষয়টি সাইট প্রকৌশলীকে জানান। সাইট ম্যানেজার মো. রায়হান সওদাগর বিষয়টি আমাকে জানালে তাৎক্ষণিক থানা ও ফায়ার সার্ভিসকে লাশটি উদ্ধারেরর নির্দেশ দেই।
হোমনা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মো. মাজেদুল ইসলাম জানান, পানির ট্যাংকিটি ছিল ভূমি থেকে ১০০ ফুট ওপরে এবং এর গভীরতা ছিল ২৩ ফুট। এর ভেতরে প্রবেশের মুখটি খুব সরু থাকায় রবিবার দপুর থেকে রাত পর্যন্ত চেষ্টা করেও লাশটি উদ্ধার করা যায়নি। পরদিন সোমবার সকাল থেকে ট্যাংকের ঢাকনাটি ভেঙ্গে দুপুরের দিকে লাশটি বের করা সম্ভব হয়।
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদিন জানান, চব্বিশ ঘণ্টা চেষ্টায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ধারণা করা হচ্ছে- ব্যক্তিটি কৌতুহল বশত সিঁড়ি বেয়ে সুউচ্চ পানির ওই ট্যাংকিতে ওঠে ভেতরে কী আছে দেখতে গিয়ে উকি মারে তখন সে ট্যাংকিতে পড়ে মৃত্যুবরণ করেন। তার বয়স আনুমানিক ৩০-৩৫ বছর হতে পারে। পরনে কোনো জামা কাপড় ছিল না মাথায় ছিল লম্বা চুল। ধারণা করা হচ্ছে ১০/১২ দিন আগেই তার মৃত্যু হয়েছে। তবে এর কারণ অনুসন্ধানে পুলিশের তদন্ত অব্যাহত আছে।

About Darpan News24

Check Also

কুমিল্লায় মুফতি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত!

নিজস্ব প্রতিবেদককুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের দৌলতপুর মধ্যপাড়া সাহেব বাড়ি জামে মসজিদের ইমাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *