Breaking News

হোমনায় নানা আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩০ বঙ্গাব্দ উদযাপন!

হোমনা(কুমিল্লা) প্রতিনিধি
পহেলা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। প্রতিবছরের ন্যায় কুমিল্লার হোমনায় বাংলা নববর্ষকে বরণ করতে উপজেলা প্রশাসনের আয়োজনে দুইদিন ব্যাপী বৈশাখী মেলা,মঙ্গল শোভাযাত্রা, চিত্রাংকন প্রতিযোগীতা,কবিতা আবৃতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-২( হোমনা তিতাস)আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।

আজ শুক্রবার ১৪ এপ্রিল পহেলা বৈশাখ সকাল ৯ ঘটিকার সময় উপজেলা শিল্প কলা একাডেমীতে জাতীয় সংগীত ও এসো হে বৈশাখ এসো এসো সঙ্গীত পরিবেশন শেষে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা শিল্পকলা একাডেমিতে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম,এসিল্যান্ড ইউসুফ হাসান, ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, ওসি মো. সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাবেক যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াছ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো. আবদুল হক সরকার, হোমনা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল কাইয়ুম মারুফ, হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফর রহমান, খাদিজা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমেনা বেগম, সরকারি প্রধান শিক্ষক সমিতির সভাপতি মো.হুমায়ুন কবিরসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থী প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
পরে পহেলা বৈশাখ উপলক্ষে অংশগ্রহন কারি বিভিন্ন প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

About Darpan News24

Check Also

হোমনায় প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ!

হোমনা (কুমিল্লা) প্রতিনিধিকুমিল্লার হোমনায় প্রবাসি কল্যান পরিষদের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে ১ হাজার প্যাকেট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *