Breaking News

হোমনায় গ্রেফতারকৃত স্বেচ্ছাসেবক দলের নেতার বাসায় খালেদা জিয়ার সাবেক এপিএস-২!

আব্দুল হক সরকার
কুমিল্লার হোমনায় গত শনিবার (২৯ জুলাই) ঢাকা যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার হওয়ায় কুমিল্লার হোমনা পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আল-আমিন এর বাড়িতে গেলেন বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস-২ ইঞ্জিনিয়ার এম.এ মতিন খান। তিনি কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী।

আজ সোমবার ৩১ জুলাই সকালে হোমনা উপজেলার বিএনপি’র নেতাকর্মীদের সাথে নিয়ে আল আমিনের হোমনা পশ্চিম পাড়ার বাসায় যান এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং তাদেরকে সান্তনাদেন এবং সহমর্মিতা জানিয়ে পাশে থাকার আশ্বাস দেন।
জানাগেছে,বর্তমান প্রধান মন্ত্রীর পদত্যাগ ও নির্দলী তত্ত্বাবধায়ক সরকারোর ১ দফা দাবীতে বিএনপি ঘোষিত ঢাকার প্রবেশপথ যাত্রাবাড়িতে অবস্থান কর্মসূচী পালনের সময় পুলিশ আল আমিনকে গ্রেফতার করে।

এ বিষয়ে আল আমিনের পিতা মো. বিল্লাল হোসেন জানান,আমার ছেলে আজ সার্থক। স্বৈরাচারী সরকারের পতনের একদফা আন্দোলনে শরীক হয়ে গ্রেফতার হয়েছে। একদিন না একদিন জেল থেকে মুক্তি পাবে। তবে স্বৈরাচার সরকারের পতন কেহ ঠেকাতে পারবে না। জেল জুলুম অত্যাচার নির্যাতন করে সরকারের শেষ রক্ষা হবে না। আজ বেগম খালেদা জিয়ার সাবেক এপিএস -২ সান্তনাদিতে আমার বাড়িতে আসছে এটি আমার জীবনের বড় পাওনা। আজ আমি খুব আনন্দিত। ইঞ্জিনিয়ার এম এ মতিন খানের সু স্বাস্থ্য দীর্ঘজীবন কামনা করছি।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *