Breaking News

হোমনায় ঐতিহাসিক ৭ই মার্চ উদ্যাপন!

বিশেষ প্রতিনিধি
কুমিল্লার হোমনায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন করা হয়েছে।
বৃহস্পতিবার ৭ই মার্চ সকাল ১০ ঘটিকায় প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে । এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-২( হোমনা- মেঘনা) আসনের সংসদ সদস্য মো. আব্দুল মজিদ।

বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ মাঠে স্থাপিত বঙ্গবন্ধু ম্যুরালে সংসদ সদস্য মো.আবদুল মজিদ,উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে পুস্পস্তবক অপর্ণ, ১ মিনিট নিরবতা পালন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে উপজেলা পল্লীউন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মনের সঞ্চালনায়, স্বাগত বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভুমি) ইউছুফ হাসান, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম, ভাইস চেয়ারম্যান মোঃ মহাসিন সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা,হোমনা থানা অফিসার ইনচার্জ জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল,বীর মুক্তিযুদ্ধা মোশারফ হোসেন,আবুল কাশেম প্রধান, ইউপি চেয়ারম্যান মো. তাইজুল ইসলাম মোল্লা, ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি মাহবুবুর রহমান খন্দকার,সাংবাদিক কামাল হোসেন প্রমূখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মো. আবদুল মজিদ ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের গুরুত্ব ও তাৎপর্য তরুণ প্রজন্মের কাছে তুলে ধরার জন্য স্ব স্ব অবস্থান থেকে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান। বিশেষ করে শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে সন্ত্রাস ও মাদকমুক্ত হোমনা- মেঘনা গড়ার অঙ্গীকার ব্যাক্ত করেন তিনি ।

এ ছাড়াও বিভিন্ন সরকারি কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

পরে ৭ই মার্চেে ভাষন,চিত্রাংকন প্রতিযোগীতা, দেশাত্ববোধক গান, হামদ ও নাত প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *