Breaking News

তিতাসে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে সাবেক চেয়ারম্যানের ছেলে নিহত-১, আহত-১৫

তিতাস( কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার তিতাসে আধিপত্য বিস্তার নিয়ে ভিটিকান্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার ছেলে জহির উদ্দিন মারা গেছেন এবং পুলিশসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনার জেরে সাবেক ইউপি মেম্বারের বিল্ডিং এ অগ্নিসংযোগেরও ঘটনাও ঘটেছে।
আজ মঙ্গলবার(৬ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টায় ভিটি কান্দি ইউনিয়নের মানিককান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সুত্রে জানাগেছে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে ভিটিকান্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বাবুল আহম্মেদ ও সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার মাঝে বিরোধ চলে আসছিল। একে কেন্দ্র করেই দুই চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষেরর ঘটনা ঘটে। এতে এস আই মাহমুদুর রহমান,আবুল হোসেন,মনির হোসেন ও জহির উদ্দিন(৩৮) সহ ১৫ জন আহত হয়। আহতদেরকে তিতাস ও দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে গুরুতর আহতাবস্থায় ঢাকা নেওয়ার পথে জহির উদ্দিন (৩৮) মারা যান।
খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে আসলে লোকজন পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে এতে একজন পুলিশ রক্তাক্ত আহত হয়। আহত পুলিশকে নিয়ে অন্য সদস্যরা চলে গেলে বর্তমান চেয়ারম্যান বাবুল আহম্মেদ এর সমর্থক সাবেক মেম্বার সাইফুল মিয়ার বিল্ডিংএ অগ্নিসংযোগ করে।
ফায়ার সার্ভিস দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সূধীন চন্দ্র দাস বলেন, আধিপত্য নিয়ে আবু মোল্লা গ্রুপ ও সাইফুল মেম্বার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল,তারই জের ধরে আজকের এ সংর্ঘষেরর ঘটনা। এখন কোন লিখিত অভিযোগ পাইনি। এলাকায় পুলিশ মোতায়েন আছে। পরিবেশ শান্ত রয়েছে।

About Darpan News24

Check Also

হোমনায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত!

দর্পণ নিউজ ডেস্ককুমিল্লার হোমনায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসার ইউনিয়ন পর্যায়ে অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *