Breaking News

হোমনা পৌর সুপার মার্কেটের শুভ উদ্বোধন!

আবদুল হক সরকার
কুমিল্লার হোমনা পৌরসভার অর্ন্তগত উপজেলা শিল্পকলা একাডেমী মোড়ে অবস্থিত নবনির্মিত পৌর সুপার মার্কেট উদ্বোধন করা হয়েছে।
আজ মঙ্গলবার ঐতিহাসিক ৭ই মার্চ দিবসের দুপুরে আনুষ্ঠানিকভাবে এ মার্কেটের শুভ উদ্বোধন করেন কুমিল্লা-২( হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী ।

বিএমডিএফ এর অর্থায়নে ছয় তলাবিশিষ্ট এ মার্কেট নির্মাণে ব্যয় হয়েছে ১২ কোটি ৩৩ লক্ষ ৭৮ হাজার টাকা।

এ উপলক্ষে মার্কেট প্রঙ্গনে এক সূধী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে হোমনা পৌর মেয়র এ্যাড. মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ক্ষেমালিকা চাকমা,উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. তাইজুল ইসলাম মোল্লা, পৌর আ’লীগের সভাপতি ও প্যানেল মেয়র শাহনুর আহম্মদ সুমন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াছ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বিআরডিবির চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন ফারুক, পৌর যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশ প্রমূখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সেলিমা আহমাদ এমপি বলেন, “শেখ হাসিনার মূলমন্ত্র উন্নয়নের গণতন্ত্র” এ শ্লোগানকে সামনে রেখে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। হোমনা পৌর সভায় স্ট্রীট লাইট উদ্বোধন ও পৌর মার্কেট উদ্বোধনের মাধ্যমে পৌরবাসির দীর্ঘদিনে প্রত্যাশা পুরণ হয়েছে।
তিনি আরো বলেন ব্যবসায়ীরা যাতে নিরাপদে এবং নির্বিঘ্নে ব্যবসা পরিচালনা করতে পারে সেদিকে খেয়াল রাখতে মেয়রের দৃষ্টি আকর্ষন করেন তিনি।
এদিকে সভাপতির বক্তব্যে পৌর মেয়র এ্যাড.নজরুল ইসলাম ইসলাম বলেন,আধুনিক হোমনা পৌরসভা গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। পৌরবাসীর সুবিদার্থে আরও ভালো কিছু করার ইচ্ছা আছে। সকলের দোয়া ও সহযোগীতায় হোমনা পৌরসভাকে প্রথম শ্রেণি পৌরসভায় উন্নতি করার জন্য আপ্রাণ চেষ্টা করবো ইনশাআল্লাহ।
এ উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের সহকারি ইমাম হাফেজ মাওলানা আবদুল কুদ্দুস।

এ ছাড়া মেয়র পত্নী তাসলিমা আক্তার, ইউপি চেয়ারম্যান ছাদেক সরকার,আলীগ নেতা, মোয়াজ্জেম হোসেন মেসলেম, মো.দেলোয়ার হোসেন ধনু, ইকবাল হোসেন রনি, শামীম আহম্মদসহ পৌর কাউন্সিলরবৃন্দ,পৌর সভার কর্মকর্তা কর্মচারি বৃন্দ, পৌর মার্কেটের দোকানদার,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *